কিশোরগঞ্জে বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে ৩ জন নিহত

প্রকাশ | ১৫ আগস্ট ২০১৮, ১৯:৫৪ | আপডেট: ১৫ আগস্ট ২০১৮, ২০:১৮

কিশোরগঞ্জ ও ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বাস-সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ২ জন গুরুতর আহত হয়েছেন।

ভৈরব হাইওয়ে থানার ওসি নুরে আলম আরটিভি অনলাইনকে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজ (বুধবার) বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কোনাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় উত্তেজিত জনতা ঘাতক চালককে আটক করতে না পারলেও বাসে আগুন ধরিয়ে দেয়। এতে যান চলাচল ব্যহত হয়।
-------------------------------------------------------
আরও পড়ুন : বেলকুচি থেকে কোটা সংস্কার আন্দোলনের নেত্রী গ্রেপ্তার
-------------------------------------------------------

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ভৈরবগামী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি গাড়িটি দুমড়ে-মুছড়ে যায় এবং চালকসহ ৩ জন ঘটনাস্থলেই প্রাণ হারান। এছাড়া আহত হন আরও দুইজন। তাৎক্ষণিক নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেলেও একজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

পরিচয় পাওয়া নিহত দুইজন হলেন, সিএনজি চালক আবুল হোসেন। তার বাড়ি জেলার বাজিতপুরে। অপরজন যাত্রী কাহার মিয়া। তার বাড়ি ভৈরবের মিরারচরে। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা।

এদিকে উত্তেজিত জনতা বাসটিকে আটক করে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। এতে স্বাভাবিক যান চলাচল ব্যহত হয়। পরে হাইওয়ে পুলিশের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়।

আরও পড়ুন : 

এমসি/জেএইচ