• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

তরুণীর পেট থেকে বেরিয়ে এলো স্বর্ণের বার

সিলেট প্রতিনিধি
|  ১৪ আগস্ট ২০১৮, ১২:৩৯ | আপডেট : ১৪ আগস্ট ২০১৮, ১২:৫৩
সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দরে তরল পানি খাবার পর তরুণীর পেটের ভেতর থেকে বেরিয়ে এলো ১০টি স্বর্ণের বার। এমন ঘটনায় হতবাক হয়ে যান কাস্টমস কর্মকর্তারাও।

সোমবার রাতে এক প্রেস ব্রিফিং-এ ওসমানী বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ জানান, সোমবার সন্ধ্যায় দুই কেজি সাতশ’ ৮৪ গ্রাম স্বর্ণের বারসহ ইয়াসমিন সুলতানা (২৮) নামের এক তরুণীকে আটক করা হয়েছে।

ওই তরুণীর পায়ের হাইহিল স্ক্যানিং করে প্রথমে সাতটি করে মোট ১৪টি স্বর্ণের বার পাওয়া যায়। একপর্যায়ে ওই তরুণীকে কাস্টমসের ওয়েটিং রুমে বসানো হয়।

সেখানে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাকে তরল পানি খাওয়ানো হয়। এরপর তার প্রস্রাবের রাস্তা দিয়ে আরও ১০ পিস স্বর্ণের বার বেরিয়ে আসে।সব মিলিয়ে উদ্ধার করা হয় ২৪টি বার।

ওসমানী বিমানবন্দর কাস্টমসের রাজস্ব কর্মকর্তা এনামুল হক আরটিভি অনলাইনকে জানান, সোমবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে ওই তরুণী ফ্লাই দুবাই-এর ফ্লাইটে(ফ্লাইট নম্বর এফজেড ৫৯৫) ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন।

কাস্টমস কর্মকর্তা তার গতিবিধি পর্যবেক্ষণ করেন। পরে তার কাছ থেকে এই স্বর্ণের বার উদ্ধার করা হয়। তরুণীর গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়।বর্তমানে রাজধানীর মিরপুরের মণিপুর এলাকায় তিনি বসবাস করেন।

এ ঘটনায় কাস্টমসের সহকারী কর্মকর্তা আতিকুর রহমান বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা করেছেন। উদ্ধার করা স্বর্ণের বার আজ মঙ্গলবার বাংলাদেশ ব্যাংকে জমা দেয়া হবে বলে কাস্টমস সূত্রে জানা গেছে।

খবর পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট শফিকুল ইসলাম।

ওসমানী বিমানবন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তা নজরুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, এ অভিযানে তারাও কাস্টমস কর্তৃপক্ষকে সহযোগিতা করেছেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়