বাস-ট্রাকের বেপরোয়া গতিতে প্রাণ গেলো হেলপারের

প্রকাশ | ০৯ আগস্ট ২০১৮, ১৩:২৮ | আপডেট: ০৯ আগস্ট ২০১৮, ১৩:৩৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের হেলপার জাফর আলী নিহত হয়েছেন। আহত হয়েছেন সুপারভাইজার সুজন চন্দ্র সাহা।

বৃহস্পতিবার সকালের দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের বদরগঞ্জ বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাফর আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামের মৃত আক্কাছ আলীর ছেলে। আহত সুপারভাইজার সুজন চন্দ্র সাহা একই উপজেলার গিরীশনগর গ্রামের বিমল চন্দ্র সাহার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্বাশা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৮৮৯৩) সকালে আলমডাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। সকালে বাসটি চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জ বাজারের কাছাকাছি পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের হেলপার জাফর আলী ও সুপারভাইজার সুজন চন্দ্র সাহা গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম কবীর হেলপার জাফর আলীকে মৃত ঘোষণা করেন। আহত সুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন আরটিভি অনলাইনকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হেলপার জাফরের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুটি পরিবহনের বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন :

জেবি