নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা, পুড়িয়ে মারা হলো সন্দেহভাজনকে (ভিডিও)

প্রকাশ | ০৯ আগস্ট ২০১৮, ১৩:০৯ | আপডেট: ০৯ আগস্ট ২০১৮, ১৬:০৪

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার শালবাগান এলাকায় সুরুজ আলী (৫০) নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই এলাকার হাটতলায় শহিদ (৪০) নামের আরেক নৈশপ্রহরীকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় সন্দেহভাজনভাবে আটক রবিউল ইসলাম নামের ওই ব্যক্তিকে পিটিয়ে আহত করার পর আগুনে পুড়িয়ে হত্যা করে এলাকাবাসী।

আজ(বৃহস্পতিবার) ভোরে এ ঘটনা ঘটে।

আহত শহিদকে দিনাজপুর এম অব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, নৈশপ্রহরীকে সন্দেহভাজন হত্যাকারী রবিউলকে ঘটনার দু’ঘণ্টা পর উত্তেজিত এলাকাবাসী তেরমাইল গড়েয়া নামক স্থান থেকে ধরে আনে। রবিউলের বাড়ি থেকে রক্তমাখা কাপড় উদ্ধারের পর প্রথমে তাকে পিটিয়ে আহত করা হয়। পরে তাকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়।

এই ঘটনায় উত্তেজিত এলাকাবাসী সকাল ৬টা থেকে দিনাজপুর-রংপুর-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে বেলা ১০টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলমসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করলেও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সুপার জানান, রবিউল ইসলাম হত্যায় জড়িত জানতে পেরে তাকে পুড়িয়ে হত্যা করে। তবে রবিউল পাগল প্রকৃতির বলে পুলিশ সুপার জানিয়েছেন।

আরও পড়ুন :

জেএইচ