• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

ফুল নেবে না, মামলা নেবে!

চুয়াডাঙ্গা প্রতিনিধি
|  ০৮ আগস্ট ২০১৮, ১৫:৫৮ | আপডেট : ০৮ আগস্ট ২০১৮, ১৬:১৬
চুয়াডাঙ্গা শহরের শহীদ হাসান চত্ত্বর। সকাল থেকেই মোড়ের রাস্তার পাশে দলবল নিয়ে দাঁড়িয়ে আছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ। রাস্তা দিয়ে যানবাহন আসলেই আটকাচ্ছেন। কাগজপত্র ঠিকঠাক আছে কিনা খতিয়ে দেখচ্ছেন। সব ঠিকঠাক থাকলেই হাসিমুখে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। আর থাকলে ঠুকে দেওয়া হচ্ছে মামলা।

সারাদেশের মতো চুয়াডাঙ্গায় অবৈধ যানবাহন আটকে সাঁড়াশি অভিযান শুরু করছে জেলা পুলিশ। গত ৫ আগস্ট থেকে এ অভিযান শুরু করা হয়। অভিযানের তৃতীয় দিনে বুধবার সকালে মাঠে নামেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার।

অবৈধ যানবাহন আটকে অভিযানে বিভিন্ন যানবাহনের কাগজপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় অর্ধশত যানবাহনকে মামলা দেন। আটক করেন বেশ কয়েকটি অবৈধ যানবাহন।

অভিযানে যেসব যানবাহন মালিকদের কাগজপত্র বৈধ পাওয়া যায় তাদেরকে ফুল দিয়ে অভিনন্দিত করেন মো. কলিমুল্লাহ। সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়।

এ প্রসঙ্গে তিনি জানান, নিরাপদ সড়ক গড়ে তুলতে ও ট্রাফিক সপ্তাহ উপলক্ষে গত ৫ আগস্ট থেকে চুয়াডাঙ্গার চারটি উপজেলায় একযোগে অভিযান চলছে।

-------------------------------------------------------
আরও পড়ুন : সিলেটে ট্রাকচাপায় অটোরিকশা আরোহী দুই ভাইয়ের মৃত্যু
-------------------------------------------------------

তিনি জানান, সব ভালো কাজে জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে থাকতে চায়। আর এ কারণে যেসব বৈধ চালকদের কাগজপত্র হালনাগাদ আছে তাদেরকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হচ্ছে। এ থেকে অন্য চালকরাও উৎসাহিত হবে।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, গত ৪ দিনে জেলার চারটি উপজেলাতে প্রায় ৬ শতাধিক যানবাহনের মালিককে মামলা দেয়া হয়েছে। আটক করা হয়েছে ২৫টি অবৈধ যান।

আরও পড়ুন : 

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়