• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

দীঘিনালায় যুবককে গুলি করে হত্যা

খাগড়াছড়ি প্রতিনিধি
|  ০৮ আগস্ট ২০১৮, ১৪:৪৪ | আপডেট : ০৮ আগস্ট ২০১৮, ১৪:৫২
খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা সদরে মঞ্জুর আলম (৩৮) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে দীঘিনালা থানায় মামলা দায়ের করেছে।

মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার পোমাং পাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে দুটি তাজা গুলি ও ৩৪ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। 

মরদেহের সুরতহাল শেষে আজ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের শরীরে ২২টি গুলির চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন দীঘিনালা থানা পুলিশ।

নিহত মঞ্জু উপজেলার বাবুছড়া এলাকার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

---------------------------------------------------------------
আরও পড়ুন : সাংবাদিক নির্যাতন আইন প্রণয়নের দাবি
---------------------------------------------------------------

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে বন্ধুদের সঙ্গে স্থানীয় পোমাং পাড়া স্কুল মাঠে আড্ডা দিচ্ছিলেন মঞ্জুর আলম। এসময় আকস্মিকভাবে কয়েকজন উপজাতি যুবক তাকে খুব কাছ থেকে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। 

তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা প্রাথমিকভাবে জানা না গেলেও এ ঘটনায় পাহাড়ের একটি আঞ্চলিক সশস্ত্র সংগঠন জড়িত বলে ধারণা করছেন স্থানীয়রা।

এ বিষয়ে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুস সামাদ জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ৮-১০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত আসামিদের ধরতে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

আরও পড়ুন :

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়