• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

যুবলীগ নেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি
|  ০৮ আগস্ট ২০১৮, ১০:২৩ | আপডেট : ০৮ আগস্ট ২০১৮, ১০:৩১
নড়াইলে সড়কের পাশ থেকে তরিকুল ইসলাম (২৮) নামে এক যুবলীগ নেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ৮টার দিকে নড়াইল-যশোর সড়কের শহর সংলগ্ন সীতারামপুর ব্রিজ এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত তরিকুল যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের মিজানুর বিশ্বাসের ছেলে এবং বাঘারপাড়া উপজেলা যুবলীগের  আহ্বায়ক কমিটির সদস্য। তিনি জামদিয়া বাজারের একজন সার ও কীটনাশক ব্যবসায়ী।

নড়াইল সদর থানার এসআই মাসুদ রানা আরটিভি অনলাইনকে জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন নড়াইল-যশোর সড়কের সীতারামপুর ব্রিজ এলাকায় রাস্তার পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের দুলাভাই মামুন শেখ জানান, গেল শুক্রবার(৩ আগস্ট) সন্ধ্যায় জামদিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাদা পোষাকধারী গোয়েন্দা পুলিশ তাকে ধরে নিয়ে যায়। পরে যশোরে গোয়েন্দা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে আটকের বিষয়টি অস্বীকার করে। এ বিষয়ে বাঘারপাড়া থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি গ্রহণ করেনি। ঘটনার পাঁচ দিন পর তার গুলিবিদ্ধ মরদেহ পাওয়া গেল।

নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ তরিকুল সংসদ সদস্য রণজিত রায়ের গ্রুপ করে। দলীয় কোন্দলের কারণেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান লিটন জানান, নিহত তরিকুল বাঘারপাড়া উপজেলা যুবলীগের  আহ্বায়ক কমিটির সদস্য। তার বিরুদ্ধে থানায় কোনও মামলা নেই। মাদকের সঙ্গেও কোনও সম্পৃক্ততা নেই। তাকে গোয়েন্দা পুলিশ ধরে নিয়ে অহেতুক ক্রসফায়ার দিয়ে হত্যা করেছে। এ ঘটনার সঠিক তদন্ত ও বিচার দাবি করেছেন তিনি।

আরও পড়ুন : 

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়