• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আর নির্বাচন করবো কিনা জানি না: শামীম ওসমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ আগস্ট ২০১৮, ২৩:২২

আমি আর নির্বাচন করবো কিনা জানি না। জনগণ যদি আমাকে সমর্থন করে এবং আল্লাহ যদি হুকুম করে তাহলে নির্বাচন করবো। বললেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।

সোমবার বিকেলে ফতুল্লার রাধানগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি টাকা দিয়ে নির্বাচন করবো না, টাকা দিয়ে নির্বাচন করলে আমার চেয়ে বেশি টাকা কেউ খরচ করতে পারবে না। আমাকে টাকা দেয়ার মত বহু লোক রয়েছে। তাদের কাছ থেকে টাকা নিয়ে নির্বাচন করলে আমি তাদের কাছে বিক্রি হয়ে যাবো। আমি কারো কাছে বিক্রি হতে চাই না। আমি জনগণের কাছে বিক্রি হতে চাই।

শামীম ওসমান বলেন, আগামী সংসদ নির্বাচনে আমাকে যোগ্য মনে করলে আপনারা আমাকে সমর্থন করে এমপি বানাবেন। আর যোগ্য মনে না করলে সমর্থন দিবেন না। আমার চেয়ে যদি আপনারা বিএনপির কোন ব্যক্তিকে যোগ্য মনে করেন তাহলে তাকে সমর্থন করবেন। আমি চাই আপনাদের বিপদে আপদে যে পাশে থাকে তাকে সমর্থন করে তাকেই এমপি বানান।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত যেখানে গিয়ে পূজা করুক না কেন কখনো ক্ষমতায় আসতে পারবে না। বিএনপির নেতাদের হলফ করে বলে দিচ্ছি বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারবে না।

শামীম ওসমান বলেন, মাদক ও সন্ত্রাসের সাথে আমার কোন আপোষ নেই। আমি ভালো লোক নিয়ে কাজ করতে চাই। আমি বলবো না আওয়ামী লীগের সবাই ভালো লোক। আমার পেছনে থেকে অনেকে এলাকায় প্রভাব বিস্তার করে সাধারণ মানুষের উপর অত্যাচার নির্যাতন করে, দোকানদারদের মারধর করে নিজেকে শামীম ওসমানের লোক হিসেবে জাহির করতে চায়। আমার সেই সব লোকের দরকার নাই।

এমসি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন বিএনপি-জামায়াতের ৭০ নেতা
দেশের সার্বভৌমত্বের বড় শত্রু বিএনপি-জামায়াত : শেখ পরশ
ফতুল্লায় বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ১
বিএনপি-জামায়াতের বিষদাঁত ভেঙে দেবো : নাছিম
X
Fresh