• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে ভ্যানচাপায় কলেজছাত্রী নিহত

গাজীপুর প্রতিনিধি

  ০৪ আগস্ট ২০১৮, ১৬:০৮

গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় কাভার্ড ভ্যানের চাপায় ফারহানা আক্তার মিম নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন।

শনিবার দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত মিম গাইবান্ধার সাদুল্লাহপুর থানার কদুরিয়া এলাকার মো. ফারুক হোসেনের মেয়ে। তাদের পরিবার বড়বাড়ী এলাকায় বসবাস করতেন।

এই ঘটনার পর ঘাতক ভ্যানে অগ্নিসংযোগ করেছে শিক্ষার্থী ও স্থানীয়রা। আগুন নেভাতে গিয়ে বিক্ষোভকারীদের হামলায় চারজন দমকলকর্মী আহত হয়েছেন।

তারা হলেন লিডার মো. সামসুল হক, ফায়ারম্যান হাবিবুর রহমান, জাকারিয়া ্ও চালক আজহার উদ্দিন।

গাজীপুর ট্রাফিক বিভাগের সিনিয়র এএসপি সালেহ উদ্দিন আহমেদ আরটিভি অনলাইনকে জানান, শনিবার দুপুর ১২টার দিকে বড়বাড়ি এলাকায় রাস্তা পার হওয়ার সময় মিমকে ঢাকাগামী একটি কভার্ডভ্যান চাপা দেয়। এতে গুরুতর আহত হন মিম। পরে তাকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর ঘটনার জেরে স্থানীয়রা ভ্যানটিকে আটক করে অগ্নিসংযোগ করেছে এবং ভ্যানের চালককে গণপিটুনি দিয়েছে। তবে সেই চালক জীবিত না মৃত তা এখন পর্যন্ত নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

জয়দেবপুর ফায়ার স্টেশনের লিডার সামসুল হক জানান, পুলিশ প্রটেকশন নিয়ে কাভার্ডভ্যানের আগুন নেভাতে গেলে বিক্ষোভকারীরা ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা চালায়। এসময় ফায়ার সার্ভিসের গাড়ির চালকসহ চার দমকলকর্মী আহত হয়েছেন। পরে গাড়ি নিয়ে পাশের একটি পোশাক কারখানায় গিয়ে আশ্রয় নিয়ে তারা রক্ষা পান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
ফোনে কথা বলায় ব্যস্ত, ট্রেনে কাটা পড়ে রেল কর্মচারীর মৃত্যু
পাবনায় হিট স্ট্রোকে একজনের মৃত্যু
X
Fresh