• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

এবার নরসিংদীতে সড়কে প্রাণ গেলো কলেজছাত্রের

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ আগস্ট ২০১৮, ১২:১২ | আপডেট : ০৪ আগস্ট ২০১৮, ১২:২৪
নরসিংদীর রায়পুরায় লেগুনা চাপায় মোহাম্মদ আবদুল্লাহ (১৭) নামের এক কলেজছাত্র মারা গেছেন। এ ঘটনার পর থেকে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রেখেছে স্থানীয়রা। 

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার নীলকুটির রামাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত মোহাম্মদ আবদুল্লাহ ভৈরবের হাজী আসমত আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি উপজেলার মাহমুদাবাদ ঝাড়তলা এলাকার মো. শাহজাহানের ছেলে।

--------------------------------------------------------
আরও পড়ুন : কুষ্টিয়ায় আজও বন্ধ দূরপাল্লার বাস চলাচল
-------------------------------------------------------

স্থানীয়রা জানান, কলেজে যাওয়ার জন্য আবদুল্লাহ নীলকুটি বাসস্ট্যান্ডে যাচ্ছিল। এসময় ইটাখোলা থেকে ভৈরবগামী একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এরপর সড়ক অবরোধ করে স্থানীয়রা আন্দোলন করছে।

রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, লেগুনা চালককে আটক করা হয়েছে।পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা চালানো হচ্ছে।

গত রোববার (২৯ জুলাই) রাজধানীর কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে রাস্তায় শিক্ষার্থীদের ওপর উঠে পড়ে জাবালে নূর পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই নিহত হয় শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মীম (১৬)।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রোববার থেকেই রাজধানীসহ বিভিন্ন জেলার গুরুত্বপূর্ণ কয়েকটি সড়কে অবস্থান নিয়ে আন্দোলন করছে। আন্দোলনের সময় চালকের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা করছে শিক্ষার্থীরা। এর মধ্যে বেশ কিছু যানবাহনের ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে।

এদিকে গেলো বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নিহত দুই শিক্ষার্থীর পরিবারের সদস্যদের নিজ কার্যালয়ে নিয়ে এসে সান্ত্বনা ও সমবেদনা জানান। এসময় নিহত দুই শিক্ষার্থীর প্রত্যেক পরিবারকে ২০ লাখ টাকা করে মোট ৪০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র দেন।

আরও পড়ুন : 

এমসি/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়