• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

চট্টগ্রামে টোল প্লাজা ভাংচুরের অভিযোগে এএসপি প্রত্যাহার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম ব্যুরো
|  ০৩ আগস্ট ২০১৮, ১৯:০২
চট্টগ্রামের কর্ণফুলী শাহ আমানত সেতুর টোল প্লাজায় ভাংচুর ও কর্মকতা-কর্মচারীদের মারধরের অভিযোগে চট্টগ্রাম জেলা পুলিশের মিরসরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার মশিয়ার রহমানকে প্রত্যাহার করা হয়েছে।

শুক্রবার বেলা পোনে ১১টার দিকে মইজ্জারটেক এলাকার সামনের টোল প্লাজায় এএসপি মশিয়ার রহমান এ অসদাচরণের ঘটনা ঘটানোর পর তাকে বিকেলে প্রত্যাহার করা হয়।

টোল প্লাজায় টোল সংগ্রহের দায়িত্বে থাকা লোকেরা জানান, মিরসরাই সার্কেলের সহকারী পু্লিশ সুপার মশিয়ার রহমান তার গাড়ি নিয়ে চট্টগ্রাম থেকে কর্ণফুলী সেতু দিয়ে দক্ষিণ চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। কিন্তু হঠাৎ করেই টোল প্লাজার সামনে এসে তিনি গাড়ি থেকে নেমে টোল প্লাজার গ্লাস ভাঙা শুরু করেন। এসময় কয়েকটি চেয়ারও এলোপাতাড়ি ছুঁড়ে মারেন ও কয়েকজনকে মারধর করেন। পরে টোল না দিয়ে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন।

কর্ণফুলী শাহ আমানত সেতুর ইজারাদার প্রতিষ্ঠানের ইনচার্জ অপূর্ব সাহা আরটিভি অনলাইনকে বলেন, পুলিশের ওই অফিসার কক্সবাজারের দিকে যাচ্ছিলেন। তার গাড়ি চারটি গাড়ির পরে ছিল। কিন্তু হঠাৎ করে তিনি এসে টোল প্লাজার কাচ এবং কর্মীদের মারধর শুরু করেন।

ঘটনা সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নূরে আলম মিনা বলেন- ঘটনার পরই তাকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়