• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে টেঁটাযুদ্ধে নিহত ৪

আরটিভি অনলাইন রিপোর্ট, নরসিংদী

  ১৪ নভেম্বর ২০১৬, ১৭:৫৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরায় দু’দল গ্রামবাসীর মধ্যে টেঁটাযুদ্ধে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা, তিন এসআই ও দুই কনস্টেবলসহ অন্তত ৩০ জন। এ ঘটনায় ১৩ জনকে আটক করা হয়েছে।

সোমবার দুপুরে জেলার রায়পুরা উপজেলার চরাঞ্চল নিলক্ষায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন সোনা কান্দি গ্রামের মোঙ্গল মিয়ার ছেলে মোমেন মিয়া মামুন (১৭), একই গ্রামের অরফ আলী ছেলে খোকন সরকার (৩২) ও আমিরাবাদ গ্রামের আলতু মিয়ার ছেলে মানিক মিয়া(৩৫)। চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে শাহজাহান নামে একজন মারা গেছেন।

তবে ত্রিমুখী সংঘর্ষে কোন নিহতের ঘটনা ঘটেনি, জানান নরসিংদী পুলিশ সুপার।

পুলিশ ও এলকাবাসী জানায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গেলো ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হক ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আজ ফের উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ফাঁকা গুলি ছুড়ে। এতে পুলিশের ওপর ককটেল ও টেঁটা নিক্ষেপ করে হামলা চালায় গ্রামবাসীরা।

পুলিশ জানায়, এ ঘটনায় ১৩ জন টেঁটাবাজকে আটক করা হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানায় পুলিশ।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh