• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

আন্দোলনরত শিক্ষার্থীদের গালি, এসআই ক্লোজড

বরিশাল প্রতিনিধি
|  ০১ আগস্ট ২০১৮, ১৭:২৮ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১৭:৫৩
বরিশালে আন্দোলনরত শিক্ষার্থীদের গালিগালাজ করায় কোতোয়ালি থানা পুলিশের এসআই মো. হাবিবকে ক্লোজড করা হয়েছে।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চৌমাথা বরিশাল-ঢাকা মহাসড়কে আন্দোলনরত শিক্ষার্থীদের গালিগালাজ করেন কোতোয়ালি থানা পুলিশের এসআই মো. হাবিব।

------------------------------------------------------------------
আরও পড়ুন  : উনি কঠোর ব্যবস্থা নেবেন, আমরা সহায়তা করবো: নৌমন্ত্রী
------------------------------------------------------------------

গালিগালাজের প্রতিবাদে আন্দোলনরত শিক্ষার্থীরা বরিশাল-ঢাকা মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক কোতোয়ালি থানা থেকে এসআই মো. হাবিবকে পুলিশ লাইন্সে ক্লোজড করেন। 

এসআই হাবিবকে ক্লোজড করা বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার শাহানাজ পারভিন।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানায়, রাজধানীতে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষার্থীরা চৌমাথা বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালন করছিল। এসময় কোতোয়ালি থানা পুলিশের এসআই মো. হাবিবসহ কয়েকজন পুলিশ সদস্য শিক্ষার্থীদের মানববন্ধনে বাধা দেয় পরে এসআই মো. হাবিব শিক্ষার্থীদের গালিগালাজ শুরু করেন।  

গেলো রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে আবদুল্লাহপুর থেকে মোহাম্মদপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহন লিমিটেডের একটি বাস সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ও একই কলেজের ছাত্রী দিয়া খানম নিহত হন। পরে গুরুতর আহত এক শিক্ষার্থীকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়