• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

রাজশাহী প্রতিনিধি
|  ০১ আগস্ট ২০১৮, ০৮:৫০ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ০৯:১৩
দেশের দুই জেলা রাজশাহী ও নাটোরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজশাহী: রাজশাহীর বেলপুকুর থানার তাড়াশ এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুর রশিদ নামের এক চিহ্নিত মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে বেশকিছু ফেনসিডিল, একটি বিদেশি অস্ত্র, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৫ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ এলাকায় মাদকবিরোধী অভিযানে চালায় র‌্যাব। এসময় মাদক বিক্রেতারা বিষয়টি টের পেয়ে র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি করে। পরে র‌্যাবও পাল্টা গুলি করলে ঘটনাস্থলেই এক মাদক বিক্রেতার মৃত্যু হয়।

নিহত আব্দুর রশিদ বেলপুকুর উত্তরপাড়ার আলীমুদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বিভিন্ন থানায় মাদক, চোরাচালানসহ ১৭টি মামলা রয়েছে।

এই ঘটনায় দুইজন র‌্যাব সদস্য আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
---------------------------------------------------------------
আরও পড়ুন  : বাসা ভাড়া করে ইয়াবা ব্যবসা, এসআই বরখাস্ত
---------------------------------------------------------------

নাটোর: নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলির খোসা ও ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

গতকাল মঙ্গলবার পৌনে ১২টার দিকে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা কমিউনিটি ক্লিনিকের পাশে এই ঘটনা ঘটে।

নিহতের নাম কাবিল হোসেন। তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে এক ডজন মামলা রয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের স্কোয়ার্ড কমান্ডার আজমল হোসেন আরটিভি অনলাইনকে জানান, র‌্যাবের একটি টহল দল মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে মহিষভাঙ্গা কমিউনিটি ক্লিনিকের পাশে কয়েকজন লোককে চলাফেরা করতে দেখে অগ্রসর হলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তাদের থামতে বললে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ গুলি বিনিময়ের পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে র‌্যাব সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। 

আরও পড়ুন  : 

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়