কামরানের বাসায় স্ত্রী ও মেয়েকে নিয়ে আরিফ

প্রকাশ | ৩১ জুলাই ২০১৮, ১৯:২৬ | আপডেট: ৩১ জুলাই ২০১৮, ২০:০৬

স্টাফ রিপোর্টার, সিলেট

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোটের ফলাফলে এগিয়ে থাকা বিএনপির আরিফুল হক চৌধুরী কুশল বিনিময় করতে বদরউদ্দিন আহমদ কামরানের বাসায় যান। 

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মাছিমপুরের  কামরানের বাসায় যান। এসময় আরিফের সঙ্গে ছিলেন স্ত্রী শ্যামা হক ও তার মেয়ে সায়ইকা তাবাসসুম চৌধুরী। 

কামরানের বাসায় গিয়ে আরিফ তার সঙ্গে কুশল বিনিময় করে তার সহযোগিতা চান। এসময় বদর উদ্দিন কামরান তাকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন আরিফুল হক নিজেই।

---------------------------------------------------------------
আরও পড়ুন  : হাসির কারণ জানালেন নৌমন্ত্রী (ভিডিও)
---------------------------------------------------------------

আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বী হলেও কামরান আমার বড় ভাই। তার সঙ্গে দেখা করতে বাসায় গিয়েছিলাম। সব ভেদাভেদ ভুলে একটি পরিকল্পিত সিলেট গড়তে একসঙ্গে কাজ করতে চাই আমরা।

বদরউদ্দিন কামরান বলেন, আরিফুল আমার বাসায় এসেছিলেন। তার সঙ্গে কথা হয়েছে, কুশল বিনিময় হয়েছে।

সোমবার সিলেটে সিটি নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের আরিফুল হক চৌধুরী ৯০ হাজার ৪৯৬ ভোট পেয়ে আওয়ামী লীগ প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের থেকে এগিয়ে রয়েছেন। তবে দু’টি কেন্দ্রে স্থগিত জটিলতায় তাকে এখন পর্যন্ত বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়নি।

সোমবার ভোট শেষে রিটার্নিং কর্মকর্তা ১৩২ কেন্দ্রের যে ফলাফল ঘোষণা করেন, তাতে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯০ হাজার ৪৯৬ ভোট। আর আওয়ামী লীগের প্রার্থী কামরান নৌকা প্রতীকে পেয়েছেন ৮৫ হাজার ৮৭০ ভোট।

এসএস