• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ৮ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ৩১ জুলাই ২০১৮, ১৪:১২

সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে পল্লি বিদ্যুতের একটি ছেড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কাদাই গ্রামের আব্দুল আলীমের ছেলে সজীব (১৩), আমিনুলের ছেলে রাজু (১৪), আবুল হোসেনের ছেলে হাবিব (২৪), মৃত হাবিবুর রহমানের ছেলে রফিকুল (৩০), মেঘা শেখের ছেলে আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা আব্দুল হামিদের ছেলে ছানোয়ার হোসেন (২৫), আবু তাহেরের ছেলে আব্দুল্লাহ (১৩) ও কাসেমের ছেলে মমিন (৩০)।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটজনের মৃত্যুর তথ্য আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, কাদাই গ্রামে বর্ষার পানিতে একটি টঙ দোকান ডুবে যায়। মঙ্গলবার দুপুরে স্থানীয় ১০-১২ জন ব্যক্তি দোকানটি উঠিয়ে অন্য স্থানে সরিয়ে নিচ্ছিলেন। এসময় পল্লি বিদ্যুতের একটি ছেড়া তার ওই দোকানের টিনের চালার ওপর পড়লে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সবাই পানিতে পড়ে যান। পরে স্থানীয়রা তারটি কেটে তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেয়া গেলে চিকিৎসক একে একে আটজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে তিনজন ছাত্র, চারজন তাত শ্রমিক ও একজন ব্যবসায়ী।

এদিকে তাৎক্ষনিকভাবে জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেবার ঘোষণা দিয়েছেন।

জেবি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমিরাতে বন্যা : ৩ ফিলিপাইন নাগরিকের মৃত্যু
ডেঙ্গুতে আরও একজনের মৃত্যু, চলতি বছরে ২৪
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
X
Fresh