পাঠাওয়ের গাড়িতে ধর্ষণচেষ্টা, চালক গ্রেপ্তার

প্রকাশ | ২৯ জুলাই ২০১৮, ১৫:১৪ | আপডেট: ২৯ জুলাই ২০১৮, ১৬:০৫

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

চট্টগ্রামে এক যাত্রীকে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগে মিজানুর রহমান (৩৩) নামে এক পাঠাও সার্ভিসের গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পাহাড়তলী থানা পুলিশ।

রোববার সকালে বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত মিজানুর রহমান কুমিল্লা জেলার দাউদকান্দি বেপারিবাড়ি এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রাম নগরের বন্দর নিউমুরিং আবাসিক এলাকায় থাকেন।

পাহাড়তলী থানার এসআই অর্ণব বড়ুয়া আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী ওই কিশোরী (২৫) চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে ইন্টার্নশিপ করছেন।

তিনি বলেন, গেলো মঙ্গলবার তিনি মেডিকেল কলেজে যাওয়ার জন্য পাঠাও কল করেন। পরে পাঠাও চালক মিজানুর রহমান ওই কিশোরী যাত্রীকে গন্তব্যে পৌঁছানোর জন্য গাড়িতে করে রওনা দেন বন্দরটিলা এলাকা থেকে। বৃষ্টি পড়ায় রাস্তায় জ্যামের অজুহাতে ওই চালক মেডিকেলের দিকে না নিয়ে  পাহাড়তলী টোল রোডে নির্জন জায়গায় নিয়ে যান পেছনের আসনে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

তিনি আরও বলেন, ওই কিশোরী একপর্যায়ে গাড়ি থেকে বের হতে সক্ষম হন। পরে ওই কিশোরী চিৎকার করলে গাড়িতে থাকা মোবাইল ফোন ও ব্যাগ নিয়ে পালিয়ে যান মিজানুর রহমান।

এসআই আরও বলেন, এ ঘটনার পর ওই কিশোরী আমাদের কাছে অভিযোগ করেন। প্রযুক্তির সহায়তায় রোববার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন:

এসএস