• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

সিলেটে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

অনলাইন ডেস্ক
|  ২৬ জুলাই ২০১৮, ১৭:০৯ | আপডেট : ২৬ জুলাই ২০১৮, ১৮:৩১
সিলেটে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।

আজ(বৃহস্পতিবার) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার ইলাশপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ওসমানীনগর থানার ওসি আলী মাহমুদ আরটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জানা গেছে, সিলেট থেকে ছেড়ে যাওয়া মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৪-০২৮৬) এবং বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা মেট্রো ট ১১-২৪০০)-এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের অংশ ও মাইক্রোবাস দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

এর আগে বৃহস্পতিবার সকালে রগুনার আমতলীতে মানিকঝুড়ি নামক স্থানে বাস ও থ্রি-হুইলারের (মাহেন্দ্র) মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতরা সবাই থ্রি-হুইলারের যাত্রী।

জানা যায়, আমতলীর মানিকঝুড়ি নামক স্থানে যাত্রীবাহী বাস আল্লাহর দান পরিবহনের সঙ্গে মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসটি কুয়াকাটা থেকে আমতলী আসছিল। অপরদিকে মাহেন্দ্রটি যাত্রী নিয়ে আমতলী থেকে বগী বাজারে যাচ্ছিল।

নিহতদের মধ্যে আমতলীর তারিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালমা আক্তার (৩৫), বগী এলাকার শানু হাওলাদার (৪০) ও চান মিয়া (৫৫) এর নাম জানা গেছে। এছাড়া নিহতদের মধ্যে ৩ মাসের এক শিশু, ৪০-৪৫ বছরের দু’জন পুরুষ রয়েছে। তাদের পরিচয় জানা যায়নি।  নিহত শিশুর মা ফাহিমাকে মুমূর্ষু অবস্থায় বরিশালে পাঠানো হয়েছে।

আমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন জানান, আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়