চট্টগ্রামে সোয়া কোটি টাকার ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

প্রকাশ | ২৫ জুলাই ২০১৮, ১৭:২৩ | আপডেট: ২৫ জুলাই ২০১৮, ২০:১৪

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম মহানগরীর সিটি গেইট এলাকায় ২৭ হাজার তিনশ’ পিস ইয়াবা ও ১ টি মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে আটক করেছে র‌্যাব-৭। তারা হলেন- মোঃ সবুজ (৩১) ও  জাহিনুর বেগম (৩০)।উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৩৬ লাখ ৫০ হাজার টাকা।

আজ(বুধবার) দুপুরের দিকে তাদের আটক করা হয় বলে আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান।

--------------------------------------------------------
আরও পড়ুন : সিলেটে কামরানের ৩৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা
--------------------------------------------------------

তিনি বলেন, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে একটি মোটরসাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর সিটি গেইট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মির সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনের সামনে একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী ১টি মোরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মোরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি চেকপোস্টের নিকটবর্তী এসে থেমে যায়।

এসময় মোটরসাইকেল হতে ২ জন ব্যক্তি নেমে দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।

মিমতানুর রহমান আরও বলেন, পরে আসামিদের দেহ তল্লাশি করে এবং তাদের দেখানো মতে মোটরসাইকেলটি তল্লাশি করে মোটরসাইকেলে সিটের পেছনে সুকৌশলে লুকানো অবস্থায় মোট ২৭,৩০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৩৬ লাখ ৫০ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব।

আরও পড়ুন :

জেএইচ