• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ জুলাই ২০১৮, ০৯:১১ | আপডেট : ২৫ জুলাই ২০১৮, ০৯:২৪
দেশের তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত হয়েছেন। এদের মধ্যে যশোরের কানাইতলায় ডাকাতদের মধ্যে ‘গোলাগুলিতে’ অজ্ঞাত দুইজন, খুলনা ও রাজশাহীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আরও দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

আমাদের আরটিভি অনলাইনের প্রতিনিধিদের পাঠানো খবর-

যশোর: জেলায় ডাকাতদের মধ্যে ‘গোলাগুলিতে’ অজ্ঞাত দুইজন নিহত হয়েছেন। বুধবার ভোররাতে যশোর-মনিরামপুর সড়কের কানাইতলায় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান আরটিভি অনলাইনকে জানান, যশোর-মণিরামপুর সড়কের কানাইতলায় দুদল ডাকাতদের মধ্যে গোলাগুলি হচ্ছে বলে রাতে পুলিশ খবর পায়। খবর পেয়ে সেখানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক তাদের মৃত বলে জানান। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে গাছ কাটা করাত, তিনটি হাশুয়া ও কিছু দড়ি উদ্ধার করা হয়েছে।

খুলনা: জেলা শহরের দৌলতপুর এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে এই ঘটনায় নিহতের নাম মো. ইমরান (২৮)। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও তিনশ আট পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৬ এর এএসপি বজলুর রশিদ আরটিভি অনলাইনকে জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে শহরের দৌলতপুর এলাকায় টহলে বের হয় র‌্যাব-৬ এর একটি দল। এসময় একটি মোটরসাইকেলে তিনজনকে দ্রুত ছুটতে দেখে তাদেরকে দাঁড়ানোর জন্য সংকেত দেয় র‌্যাব। কিন্তু তারা না দাঁড়িয়ে দ্রুত মোটরসাইকেলের গতি বাড়িয়ে দেয়।

বিষয়টি  র‌্যাবের কাছে সন্দেহজনক মনে হলে র‌্যাব তার পিছু নেয়। এসময় তারা  র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি করে,  র‌্যাবও পাল্টা গুলি করে। গোলাগুলির একপর্যায়ে ইমরান গুলিবিদ্ধ হয়ে মারা যায়। বাকি দুইজন পালিয়ে যায়।

----------------------------------------
আরও পড়ুন  :  কক্সবাজারে পাহাড়ধসে প্রাণ গেল পাঁচ শিশুর
----------------------------------------

রাজশাহী: জেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাজ্জাদ হোসেন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে নগরীর দামকুড়া থানার কসবা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ নগরীর উপকণ্ঠ হরিপুর বনপাড়া গ্রামের সাইম উদ্দিনের ছেলে। তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

র‌্যাবের ভাষ্য, নিহত সাজ্জাদ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে থানায় মাদক ও ডাকাতিসহ ৭-৮টি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল দামকুড়া থানার কসবায় অভিযানে যায়।  এসময়  র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা হামলা করে। আত্মরক্ষায়  র‌্যাবও পাল্টা গুলি করে।

উভয়পক্ষের গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। তবে অন্যরা পালিয়ে যান। পরে ওই ব্যক্তিকে রামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত  বলে জানান। এরপর খোঁজ নিয়ে নিহতের নাম পরিচয় নিশ্চিত হয় র‌্যাব।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়