• ঢাকা বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

লালপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি
|  ২৪ জুলাই ২০১৮, ১০:৫০ | আপডেট : ২৪ জুলাই ২০১৮, ১১:২৭
নাটোরের লালপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গুলি বিনিময়ের ঘটনায় এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ভর্তি  একটি ম্যাগাজিন, গুলির খালি খোসা ও ফেনসিডিল জব্দ করা হয়েছে।

সোমবার দিনগত রাত  দুইটা ১০ মিনিটের দিকে উপজেলার বিজয়পুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ীর নাম আহাদুল (৩৮)। তিনি উপজেলার কাজিপাড়া গ্রামের মোমিন আলীর ছেলে।

র‌্যাব-৫ সিপিসি-২ এর কমান্ডার মেজর শিবলী মোস্তফা আরটিভি অনলাইনকে জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে  র‌্যাবের একটি দল লালপুর উপজেলার গোপালপুর রেলগেট এলাকায় অবস্থান করছিল। এসময় লালপুর হতে বনপাড়াগামী একটি মোটরসাইকেলে দুই  ব্যক্তি সন্দেহজনকভাবে চলাচল করতে দেখলে র‌্যাব সদস্যরা তাদের পিছু নেয়। পরে মোটরসাইকেল আরোহীরা গোপালপুর হতে ধানাইদহগামী রাস্তার বিজয়পুর এলাকায় পাকা রাস্তার পূর্ব পাশের একটি আখক্ষেতে পূর্ব থেকে অবস্থানকারী দুই ব্যক্তির সঙ্গে একটি বস্তা বদল করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল আরোহীরা পালিয়ে যায়। আখক্ষেতে থাকা দুই ব্যক্তিকে র‌্যাব আত্মসমর্পণের নির্দেশ দিলে তারাও পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র‌্যাবের টহল দল তাদের ধাওয়া করলে মাদক ব্যবসায়ীরা গুলি নিক্ষেপ শুরু করে। পরে র‌্যাবও পাল্টা গুলি করলে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

নিহত আহাদুলের নামে লালপুর থানায় মাদক ও চোরাচালানসহ আটটি মামলা রয়েছে। তিনি নাটোর জেলার অন্যতম শীর্ষ মাদক ব্যাবসায়ী হিসেবে পরিচিত।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়