• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন

রাজশাহীর উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করতে চান লিটন-বুলবুল

রাজশাহী প্রতিনিধি
|  ২২ জুলাই ২০১৮, ২১:১৪ | আপডেট : ২২ জুলাই ২০১৮, ২১:২৬

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) উন্নয়নের জন্য দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করতে চান আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন এবং বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল।

রোববার সকালে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র মিলনায়তনে ঢাকাস্থ রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএডি) আয়োজিত ‘কেমন রাজশাহী চাই’ শীর্ষক সংলাপে একথা জানান তারা।

খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীর উন্নয়নে আমাদের দলমত নির্বিশেষে কাজ করতে হবে। উন্নয়নের জন্য রাজশাহীতে সর্বদলীয় ফোরাম গঠন করতে হবে। সিটি করপোরেশনের সমন্বিত পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নে নগর সরকারের বিকল্প নেই।

তিনি বলেন, নগর সরকার গঠন করার জন্য সিটি করপোরেশনের সব ধরনের উপাদান ও সামর্থ্য আছে কিন্তু ঘোষণা নেই। মেয়রের মন্ত্রীর পদমর্যাদা না থাকায় অনেক কাজ করতে অসুবিধা হয়। আগামীতে যিনিই মেয়র হবেন, তাকে পূর্ণ মন্ত্রীর পদমর্যাদা দেয়ার দাবি জানাচ্ছি।

--------------------------------------------------------
আরও পড়ুন : নড়াইলে ব্যবসায়ী আসাদুজ্জামান হত্যা মামলার সাত আসামি গ্রেপ্তার
--------------------------------------------------------

মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, মহানগরীর সার্বিক উন্নয়নের জন্য আমাদের দৃষ্টিভঙ্গির পরিবর্তন ঘটাতে হবে। সর্বস্তরে যার যা দায়িত্ব, তা পালন করতে হবে। ব্যক্তিস্বার্থ বাদ দিয়ে সমষ্টির উন্নয়ন নিয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, মহানগরীর উন্নয়নের জন্য সর্বস্তরের মানুষের মতামত নিতে হবে। নাগরিক সুবিধা নেয়ার জন্য নাগরিকদেরও রাষ্ট্রকে সহায়তা করতে হবে। তাদের সচেতন হতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন গণসংহতির মেয়র প্রার্থী মুরাদ মুর্শেদ, বাংলাদেশ জাতীয় পার্টির মেয়র প্রার্থী হাবিবুর রহমান,  সংগীতশিল্পী এন্ড্রু কিশোর, ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট, অভিনেতা এমএ আজিজ ও মুরাদ পারভেজ।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়