• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

পুলিশ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করলো আরিফুল

স্টাফ রিপোর্টার, সিলেট
|  ২১ জুলাই ২০১৮, ২০:০৪
নিজ দলের দুই কর্মী আটকের ঘটনায় পুলিশের উপ-কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী। 

আজ শনিবার বেলা দেড়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত অবস্থান নেন তিনি।

বিএনপির নেতা-কর্মীরা জানান, শুক্রবার রাতে নগরের দক্ষিণ সুরমা ঝালোপাড়া এলাকার বাড়ি থেকে আরিফুল হক চৌধুরীর কর্মী রাসেল আহমেদ (২৫) ও সুমন আহমেদকে (২৮) তুলে নিয়ে যায় পুলিশ। তাদের কাছে আরিফুল হকের প্রচারপত্র ছিল। রাতে তাদের হাজতে রেখে সকালে থানায় যেতে বলা হয়। কিন্তু সকালে তাদের থানায় পাওয়া যায়নি। পুলিশ তাদের আটকের কথা স্বীকার না করেনি। খবর পেয়ে আরিফুল হক চৌধুরী সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাতের চেষ্টা করেন। এরপরই ওই কার্যালয়ের সামনে অবস্থান নেন আরিফুল হক চৌধুরী। বিকেল সাড়ে চারটার দিকে পুলিশের পক্ষ থেকে ওই দুই কর্মীকে আটকের কথা জানানো হয়। এরপর ওই দুই কর্মীর মুক্তি দাবি করে অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেন আরিফুল হক চৌধুরী।

বিকেল সাড়ে চারটার দিকে উপকমিশনার আজবাহার আলী শেখ জানান, বিএনপির ওই দুই কর্মীকে আটক করা হয়েছে। 

এদিকে পুলিশ কার্যালয়ের সামনে আরিফুল হকের এ কর্মসূচীকে ‘নাটক’ আখ্যায়িত করে সিসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান বলেন, তিনি জনগণের সহানুভূতি আদায়ের জন্য একের পর এক নাটক করে চলছেন।

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়