• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অভিযোগটি মামলা হিসেবে না নিলে আমরণ অনশনে যাবে রাইফার বাবা

চট্টগ্রাম ব্যুরো

  ১৯ জুলাই ২০১৮, ২০:২২

আগামীকাল শুক্রবারের মধ্যে শিশু রাইফা খান রাফিদার মৃত্যুর ঘটনায় চট্টগ্রামের চকবাজার থানায় করা অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত না করা হলে পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে শনিবার থেকে আমরণ অনশন করবেন বলে জানিয়েছেন রুবেল খান।

গত ২৯ জুন ভুল চিকিৎসায় ও চিকিৎসকদের অবহেলায় ম্যাক্স হাসপাতালে রাইফা খান রাফিদার মৃত্যু হয়। এই ঘটনায় গতকাল বুধবার ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলীসহ তিন চিকিৎসককে অভিযুক্ত করে অভিযোগটি দায়ের করেন তার বাবা রুবেল খান।

--------------------------------------------------------
আরও পড়ুন : পঞ্চগড়ে পরীক্ষায় ফেল করায় তরুণীর আত্মহত্যা
--------------------------------------------------------

এই বিষয়ে রুবেল খান আরটিভি অনলাইনকে বলেন, চিকিৎসকদের অবহেলায় এবং ভুল চিকিৎসায় আমার মেয়ের মৃত্যু হয়েছে। এই ঘটনায় বুধবার চকবাজার থানায় অভিযোগ করেছি। কিন্তু এখনও অভিযোগপত্রটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়নি।

তিনি আরও বলেন, শুক্রবারের মধ্যে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ না করা হলে আমি শনিবার থেকে পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে আমরণ অনশনে করব।

এই বিষয়ে চকবাজার থানার ওসি আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, আমরা রাইফার বাবার অভিযোগ গ্রহণ করেছি। এই ঘটনায় তিনটি তদন্ত কমিটি গঠিত হয়েছে। এসব তদন্ত কমিটির প্রতিবেদন পর্যালোচনা করে রুবেল খানের অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করা হবে।

কে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড
বৃষ্টির সঙ্গে পড়ল ২৫০ গ্রাম ওজনের শিলা
চবির শাটল ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
X
Fresh