• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্টাফ রিপোর্টার,নরসিংদী

  ১৯ জুলাই ২০১৮, ১৭:৫৪

নরসিংদীতে ১টি হাসপাতাল, ৩টি ডায়াগনস্টিক সেন্টার ও ২টি ঔষধের দোকানকে ১ লাখ ৩৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ( বৃহস্পতিবার) দুপুরে জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার ও মো. শাহ আলম মিয়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময় ঔষধ প্রশাসন অধিদপ্তর নরসিংদীর তত্ত্বাবধায়ক হুমায়রা আফরোজ ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো: আবু কাউসার সুমন উপস্থিত ছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : জন্মদিনের কথা বলে বন্ধুকে দিয়ে কলেজছাত্রী ধর্ষণ, দুজনের যাবজ্জীবন কারাদণ্ড
--------------------------------------------------------

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. শাহ আলম মিয়া জানান, শহরের বাসাইল এলাকার মেঘনা ডায়াগনস্টিক সেন্টার, আল বারাকা ডায়াগনস্টিক সেন্টার, মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, সিটি হাসপাতাল ও ২টি ফার্মেসিকে লাইসেন্স না থাকা ও প্রয়োজনীয় আইনী শর্ত না মেনে প্রতিষ্ঠান পরিচালনা করায় মালিকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান ও অনাদায়ে অর্থদণ্ড প্রদান করে মোট ১ লাখ ৩৫ হাজার টাকা আদায় করা হয়।

জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে অনিয়মতান্ত্রিকভাবে পরিচালিত নরসিংদী জেলার সকল হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ আলম মিয়া।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়কে শৃঙ্খলা জোরদারে বিআরটিএ’র নতুন সিদ্ধান্ত
ঘোড়াঘাটে ৬ মোটরসাইকেল আরোহীকে জরিমানা
চলচ্চিত্র শিল্পীদের নির্বাচনে ভ্রাম্যমাণ আদালত (ভিডিও)
আখাউড়ায় ঈদ বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
X
Fresh