• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

সবকিছু ছিনিয়ে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়া হয় দুই যাত্রীকে

জয়পুরহাট প্রতিনিধি
|  ১৯ জুলাই ২০১৮, ১৩:৫৯ | আপডেট : ১৯ জুলাই ২০১৮, ১৪:২৫
জয়পুরহাটের পাঁচবিবির দরগাতলা রেলগেট এলাকায় সীমান্তগামী চলন্ত ট্রেনে ছিনতাইয়ের পর ট্রেনের ছাদ থেকে দুই যাত্রীকে ফেলে দেয় ছিনতাইকারীরা।

তাদের মধ্যে মুনির হোসেন (২২) নামে এক যাত্রী মারা গেছেন। তিনি গার্মেন্টস শ্রমিক বলে জানা গেছে। অপর যাত্রী গার্মেন্টস শ্রমিক মোস্তাফিজুর রহমান (২২)আহত হয়েছেন।

বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

নিহত মুনির পাঁচবিবি উপজেলার পশ্চিম কড়িয়া গ্রামে মমতাজের ছেলে। আহত মোস্তাফিজুর দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার চরকায় গ্রামের জুয়েল ইসলামের ছেলে।

--------------------------------------------------------
আরও পড়ুন :  যেভাবে জানবেন এইচএসসি’র ফলাফল
--------------------------------------------------------

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে বিরামপুর থেকে ওই দুই গার্মেন্টস শ্রমিক ট্রেনের ছাদে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে সীমান্তগামী ট্রেনে রওনা হন। পথে দরগাতলা রেলগেট এলাকায় পৌঁছালে চার থেকে পাঁচজন ছিনতাইকারী তাদের মারধর করে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। পরে ট্রেনের ছাদ থেকে মুনির হোসেনকে ফেলে দেয়। স্থানীয়দের খবরের ভিত্তিতে পাঁচবিবি ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করলে মধ্য রাতে তিনি মারা যান। অপর দিকে জয়পুরহাট স্টেশন এলাকায় মোস্তাফিজুরকে ফেললে স্থানীয়রা তাকে উদ্ধারের পর জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।  বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়