• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

জনগণ এতো উন্নয়ন আগে দেখেনি : লিটন

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
|  ১৮ জুলাই ২০১৮, ২১:৪৫ | আপডেট : ১৮ জুলাই ২০১৮, ২৩:২৩
আমরা আজ নিজ হাতে পদ্মা সেতু বাস্তবায়ন করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সেতুর কাজ এগিয়ে চলেছে। এখানে বিশ্ব ব্যাংকের একটি টাকাও প্রয়োজন পড়েনি। আমরা মহাকাশে স্যাটেলাইট পাঠিয়েছে, চার, ছয়, আট লেনের সড়ক তৈরি করছি। জনগণ এতো উন্নয়ন এর আগে কখনও দেখেনি। বললেন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আজ (বুধবার) বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : কুমিল্লায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প
--------------------------------------------------------

খায়রুজ্জামান লিটন বলেন, গত পাঁচ বছর রাজশাহী সিটি করপোরেশনের দিকে তাকিয়ে রাজশাহীর মানুষ আশাহত হয়েছে, বেদনাহত হয়েছে, সর্বোপরি তারা বঞ্চিত হয়েছে। এ বঞ্চনায় মানুষ ক্ষোভে ফুঁসে উঠেছে। তারা এবার নিজেদের ভুল বুঝতে পেরেছেন। এবার তারা উন্নয়নকামী সরকারকে চায়। সেই সরকারের মনোনীত প্রার্থীকে ভোট দিতে চায়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আব্দুস সোবহান বলেন, দেশের সরকার যদি উন্নয়নকামী হয়, কল্যাণকামী সরকার হয়, শিক্ষাবান্ধব হয়, সাহায্যবান্ধব হয়, কৃষিবান্ধব হয়, বিজ্ঞান ও প্রযুক্তি বান্ধব হয় এবং সে সরকার যদি দেশকে এগিয়ে নিয়ে যায় তবে সে সরকারকে ভোট দেব না কেন?

তিনি আরও বলেন, রাজশাহী সিটি নির্বাচনে আওয়ামী লীগের গণজোয়ার সৃষ্টি হয়েছে, নারীদের মধ্যে আওয়ামীপক্ষের যে জোয়ার চলছে এতোকিছু দেখেও আওয়ামী লীগ কেন বিএনপির নির্বাচনী মিছিলে ককটেল হামলা করবে? মানুষ এখন এগুলো বোঝে যে, নির্বাচনটাকে প্রশ্নবিদ্ধ করতে, নির্বাচন বানচাল করার জন্য নিজেরাই নিজেদের মিছিলে ককটেল মেরে দোষ চাপাচ্ছে আওয়ামী লীগের ওপর। এসব কথায় মানুষ আর বিভ্রান্ত হবে না।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. এম এ বারীর সঞ্চালনায় নির্বাচনী সভায় আরও বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক।

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়