• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফেনীতে গ্রেপ্তারের সময় হার্টঅ্যাটাকে আসামির মৃত্যু

ফেনী প্রতিনিধি

  ১৭ জুলাই ২০১৮, ১৯:০৯
ফাইল ছবি

ফেনীর ছাগলনাইয়ার পাঠাননগর গ্রামে জাফর আহম্মদ নামে ওয়ারেন্টভুক্ত এক আসামি গ্রেপ্তারে সময় হার্টঅ্যাটাকে মারা যান।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্র জানায়, ২০১৬ সালে জায়গা জমির বিরোধ নিয়ে ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পাঠাননগর গ্রামের ফয়েজ আহম্মদ সওদাগর বাড়ির জাফর আহম্মদ গংদের বিরুদ্ধে পতিপক্ষ ঝর্ণা বেগম বাদী হয়ে মামলা করেন। উক্ত মামলায় আদালত ওয়ারেন্ট ইস্যু করলে জাফর আহম্মদসহ অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ মঙ্গলবার ভোরে ওই বাড়িতে গিয়ে অভিযান চালায়।
অভিযানকালে রকি প্রকাশ মোজাম্মেল (২০) ও পলি বেগম (২৭) কে গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামি জাফর আহম্মদকে গ্রেপ্তার করতে তার ঘরে ঢুকলে তিনি খাটের নিচে লুকিয়ে যান। এক পর্যায়ে পুলিশ তল্লাশি করে খাটের নিচ থেকে জাফর আহম্মদকে বের করে হাতকড়া পরালে ঘটনাস্থলেই হার্টঅ্যাটাকে তিনি মারা যান।

এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা এলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে পাঠায়

ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) সুদীপ রায় আরটিভি অনলাইনকে বলেন, আসামি গ্রেপ্তার করার পর তিনি হার্টঅ্যাটাক করে মারা যান। তিনি দীর্ঘ দিন ধরে হার্টের রোগে ভুগছিলেন।

ফেনী ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ অসীম কুমার রায় বলেন, প্রাথমিক রিপোর্টে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে হার্ট স্বাভাবিকের চেয়ে কিছু বড় ছিল। রিপোর্ট এলে মৃত্যুর কারণ সম্পর্কে ভালোভাবে জানা যাবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাহজাদপুরে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা : প্রধান আসামি গ্রেপ্তার
সেনবাগে কলেজছাত্র শাওন হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার
নদীতে গোসলে নেমে নিখোঁজ নৌ সৈনিক, মরদেহ উদ্ধার
নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে, প্রাণ গেল কলেজছাত্রের
X
Fresh