• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে পালালো কিশোর অপরাধী

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার

  ১৭ জুলাই ২০১৮, ১৮:৩৩
ফাইল ছবি

সিলেট থেকে ঢাকার পূবাইলে কিশোর সংশোধনাগারে নিয়ে যাবার পথে চলন্ত অবস্থায় আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন থেকে লাফ দিয়ে এক কিশোর অপরাধী পালিয়ে যাওয়া ঘটরা ঘটেছে।
গত সোমবার বিকেল সাড়ে ৫টায় মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।
শ্রীমঙ্গল রেলওয়ে থানা সূত্রে জানা যায়, সোমবার বিকেলে আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেনে করে সিলেট শহরের শাহপরান এলাকার দুই কিশোর অপরাধী রাসেল মিয়া (১৫) ও রেজওয়ান আহমদকে(১৫) ঢাকার পূবাইলে কিশোর সংশোধনাগারে নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশি পাহারায় তাদের নিয়ে যাবার সময় পারাবত ট্রেনটি লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকা অতিক্রমকালে রাসেল মিয়া নামের কিশোর অপরাধী ট্রেনের বগির টয়লেটে যেতে চাইলে তার হাতকড়া খুলে দেয় পুলিশ। পরে ট্রেনের বগির টয়লেটের দরজা খোলা থাকার সুযোগে রাসেল চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।
এ ঘটনার পর অপর কিশোর অপরাধী রেজওয়ানকে শ্রীমঙ্গল রেলওয়ে থানা হাজতে রেখে লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় অনেক রাত পর্যন্ত রাসেল মিয়াকে খোঁজা হলেও মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে পাওয়া যায়নি।
লাউয়াছড়া খাসিয়া পুঞ্জির সমাজসেবক সাজু মারছিয়াং আরটিভি অনলাইনকে বলেন, সোমবার সন্ধ্যার আগ থেকে বেশ রাত পর্যন্ত এ উদ্যানের বিভিন্ন স্থানে রেলওয়ে পুলিশ তল্লাশি চালিয়ে পালিয়ে যাওয়া কিশোর অপরাধী রাসেলকে খুঁজে পাওয়া যায়নি।
শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবু বক্কর সিদ্দিক মুঠোফোনে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট শহরে কোনো অপরাধে জড়িত বলে এই দুই কিশোরকে আদালতের মাধ্যমে ঢাকার পূবাইলে কিশোর সংশোধনাগারে নিয়ে যাওয়া হচ্ছিল। অপরাধী কিশোর রাসেল পালিয়ে গেলেও সাথের কিশোর অপরাধী রেজওয়ান এখন রেলওয়ে থানা হাজতে আছে। পলাতক রাসেলকে গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।
এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রিজের নিচে পড়ে ছিল কিশোরের মরদেহ
কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু
প্রেমে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার
দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
X
Fresh