• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ফের জামিন নাকচ ২১৪ জামায়াত-শিবির নেতাকর্মীর

চট্টগ্রাম প্রতিনিধি

  ১৬ জুলাই ২০১৮, ১৯:৩৯

চট্টগ্রাম নগরীর স্টেশন রোডের মোটেল সৈকত থেকে জামায়াত-শিবিরের গ্রেপ্তার করা ২১৪ নেতাকর্মীর জামিন ফের নাকচ করে দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেনহাজ রহমানের আদালতে তাদের জামিন শুনানি শেষে আদালত নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে সকালে মামলার ধার্য তারিখে তাদের সবাইকে আদালতে হাজির করা হয়।

গত ২৩ জুন সন্ধ্যায় নগরীর স্টেশন রোডে পর্যটন করপোরেশন পরিচালিত মোটেল সৈকতে ছাত্রশিবির পরিচালিত ‘পারাবার শিল্পী গোষ্ঠী’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে জামায়াত ও শিবিরের ২৯০ জনকে আটক করা হয়। পরে যাচাই-বাছাই শেষে ২১৪ নেতাকর্মীকে ‘সরকার উৎখাতে গোপন বৈঠক ও নাশকতার পরিকল্পনার’ অভিযোগে বিশেষ আইনের মামলায় আসামি করা হয়।

গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের মধ্যে ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও চট্টগ্রাম মহানগর জামায়াতের অ্যাসিসট্যান্ট সেক্রেটারি আ জ ম ওবায়দুল্লাহ, ছাত্রশিবির চট্টগ্রাম মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল হাসান, সেক্রেটারি ইমরানুল হক, অফিস সেক্রেটারি গাজী সাখাওয়াত হোসেন প্রকাশ হাসনাত এবং বায়তুল মাল সম্পাদকসহ ২১৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের মামুনুল হকের তিন মামলায় জামিন 
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের
মেজর মান্নানসহ ৭ জনের জামিন বাতিলের বিষয়ে হাইকোর্টের রুল
স্থগিতই থাকবে শিশু নূরীর মায়ের জামিন
X
Fresh