• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আরটিভি অনলাইনের সাংবাদিককে হামলায় দ্রুত বিচার আইনে মামলা

স্টাফ রিপোর্টার, নরসিংদী

  ১৫ জুলাই ২০১৮, ২০:০৬

নরসিংদী প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি আরটিভি এবং আরটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার মোর্শেদ শাহরিয়ারসহ তার পরিবারের ওপর সন্ত্রাসীদের হামলায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

রোববার দুপুরে নরসিংদীর শিবপুর মডেল থানায় মোর্শেদ শাহরিয়ার বাদী হয়ে দ্রুত বিচার আইনে মামলাটি করেন। মামলা নং- ২৭(১৫-০৭-২০১৮)।

মামলার এজাহারে বলা হয়, শনিবার দুপুরে সাংবাদিক মোর্শেদ শাহরিয়ার নরসিংদী ভেলানগর তার নিজ বাড়ি থেকে তার পরিবারের সদস্যদের নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার আমতলায় পৌঁছালে একটি মোটরসাইকেলে চিনিশপুর গ্রামের কামাল হোসেনের পুত্র সাইফুল(২৫), রুস্তম আলীর পুত্র সাদ্দাম হোসেনসহ(২৫) তিন অজ্ঞাত আরোহী প্রাইভেটকারটির গতিরোধ করেন। তারা প্রাইভেটকারটির দরজা খুলতে না পেরে আগ্নেয়াস্ত্র দিয়ে ভয়ভীতি দেখায় এবং গ্লাস ভাংচুর করেন। এসময় মোর্শেদ শাহরিয়ারকে গাড়ি থেকে নামানোর চেষ্টা করেন তারা। তাকে না নামাতে পেরে তার ড্রাইভার রমজান শেখকে মারপিট করেন। তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যান।

এই ঘটনায় অজ্ঞাতনামা আরও ব্যক্তি বা ব্যক্তিরা জড়িত থাকতে পারে এবং তারা পরস্পর যোগসাজশে মোর্শেদ শাহরিয়ারকে হত্যা বা অপহরণ করতে পারে বলেও এজাহারে উল্লেখ করা হয়।

আরও পড়ুন :

কে/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘হাত ট্রিগারেই আছে’, ইসরাইলকে ইরানের সতর্কবার্তা
ইরান এতগুলো ক্ষেপণাস্ত্র ছুড়বে কল্পনাও করেনি ইসরায়েল
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
ইসরায়েলের বিরুদ্ধে ইরান একাই যথেষ্ট : চীন
X
Fresh