• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ৫ কিশোর, উদ্ধার ১

কক্সবাজার প্রতিনিধি

  ১৪ জুলাই ২০১৮, ১৯:১৬

কক্সবাজারের চকরিয়া উপজেলার মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে পাঁচ কিশোর নিখোঁজ রয়েছে। উদ্ধার করা হয়েছে মারুফুল ইসলাম জামিল নামের এক কিশোরকে। সে চকরিয়া গ্রামার স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

কক্সবাজারের জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন আরটিভি অনলাইনকে জানান, চকরিয়া ফায়ার সার্ভিস স্টেশনে কোনও ডুবুরি না থাকায় কক্সবাজার এবং চট্টগ্রাম থেকে দুটি ডুবুরি দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। নিখোঁজ শিশুদের উদ্ধারে অভিযান চলছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী আরটিভি অনলাইনকে জানান, কিশোররা আজ দুপুরে মাতামুহুরী নদীর পারে বালুচরে ফুটবল খেলছিল। এসময় তারা নদীতে গোসল করতে নামলে ছয়জন নদীতে ডুবে যায়। ডুবে যাওয়া কিশোররা সাঁতার জানতো না।

স্থানীয় লোকজন মারুফুল ইসলাম জামিল নামের এক কিশোরকে উদ্ধার করতে সক্ষম হয়। এখনও বাকি পাঁচ কিশোর নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধার করতে কক্সবাজার ও চট্টগ্রাম থেকে দুটি ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে।

নিখোঁজদের মধ্যে আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেনের দুই ছেলের নাম পাওয়া গেছে। তাদের একজন এসএসসি পরীক্ষার্থী এরশাদ হোসেন ও অপরজন অষ্টম শ্রেণির ছাত্র মেহরাব হোসেন। অন্য তিন কিশোরের এখনও পরিচয় পাওয়া যায়নি।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসের ধাক্কায় ফেরিতে থাকা ৪ মোটরসাইকেল নদীতে
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
নৌকা থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ
নাফ নদীতে বিজিপির গুলি, গুলিবিদ্ধ ২ বাংলাদেশি
X
Fresh