• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

মাদারীপুরে দুর্বৃত্তের হাতুড়িপেটায় আওয়ামী লীগ নেতা জখম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ জুলাই ২০১৮, ২০:৪৭ | আপডেট : ১৩ জুলাই ২০১৮, ২১:২২

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এবং কালিকাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে হাতুড়িপেটা করে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের কাছে এই ঘটনা ঘটে।

আহতের পরিবার ও স্থানীয়রা জানান, কালিকাপুরে একটি জানাজায় অংশ নিয়ে ফিরছিলেন এজাজুর রহমান আকন। তিনি কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এলে দুর্বৃত্তরা তার পথরোধ করে হাতুড়িপেটা শুরু করে। তখন তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হাতুড়ি পেটায় তার মাথা ও হাত মারাত্মক জখম হয়।

তারা আরও জানান, দ্রুত তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এজাজুর রহমান আকনের ছেলে পিয়াস আকন বলেন, আমার বাবাকে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক চেয়ারম্যান আহসান মাতুব্বর এবং তার লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। এই ঘটনায় মামলা করা হবে।

ঘটনার সত্যতা স্বীকার করে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তাই অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এই ঘটনায় এখনও কোনও মামলা হয়নি।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়