খাগড়াছড়িতে উপজেলা চেয়ারম্যানের ওপর হামলা, আটক ৪

প্রকাশ | ১৩ জুলাই ২০১৮, ১৬:৪৬ | আপডেট: ১৩ জুলাই ২০১৮, ১৯:১৫

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি

খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমণি চাকমার ওপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৩ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি পোস্ট অফিসের সামনে এই হামলার ঘটনা ঘটে।

আহতাবস্থায় চঞ্চুমণি চাকমাকে উদ্ধার করে প্রথমে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে বেলা দেড়টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ক্যাম্প থেকে ইয়াবা ব্যবসায়ী রোহিঙ্গাসহ দুজনের মৃতদেহ উদ্ধার
--------------------------------------------------------

জানা গেছে, শুক্রবার দুপুরে কোর্ট বিল্ডিং সংলগ্ন কেন্দ্রীয় কবরস্থানের সামনে দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন চঞ্চুমণি চাকমা। পথের মধ্যে কয়েকজন যুবক তাকে জোর করে তাদের মোটরসাইকেলে তুলে নিতে চাইলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। দৌড়ে পালাতে গিয়ে পোস্ট অফিসের ২নং গেটের সামনে পড়ে গেলে সেখানে তাকে এলোপাতাড়ি মারতে থাকেন হামলাকারীরা। এসময় স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যান তারা। আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বাজারে নিয়ে আসে। পুলিশি পাহারায় তাকে জেলা সদর হাসপাতালে এনে চিকিৎসা দেয়া হয়।

খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাৎ হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেলা দেড়টার দিকে চঞ্চুমণি চাকমাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। এই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেপ্তারের অভিযান চলছে।

আরও পড়ুন :

কে/পি