• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

রাজশাহী সিটি নির্বাচন

মাজার জিয়ারত করে প্রচারণা শুরু বুলবুলের

স্টাফ রিপোর্টার, রাজশাহী
|  ১০ জুলাই ২০১৮, ১৮:২৪ | আপডেট : ১০ জুলাই ২০১৮, ১৮:৩৭
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল হযরত শাহ মখদুম (রহ.) মাজার জিয়ারত করে সেখান থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

মঙ্গলবার দুপুরে শাহ মখদুম (রহ.) এর মাজার জিয়ারত করেন তিনি। 

মাজারে দোয়া ও মোনাজাত শেষে বুলবুল ৯ নম্বর ও ১২ নম্বর ওয়ার্ডের দরগাপাড়ার বিভিন্ন গলি, রাজশাহী কলেজের সামনের রাস্তা, সাহেব বাজার জিরো পয়েন্ট এবং আরডিএ মার্কেট এলাকায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে গণসংযোগ করেন।

এসময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন। 

প্রতীক নিয়ে গণসংযোগকালে মেয়র প্রার্থী বুলবুল ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন। এসময় দলীয় নেতাকর্মীরা খালেদার জিয়ার মুক্তি ও মেয়র প্রার্থীর পক্ষে স্লোগান দিতে থাকেন। 

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে (রাসিক) এবার মেয়র পদে প্রার্থী পাঁচজন। তারা হলেন-  আওয়ামী লীগের (নৌকা) এ এইচ এম খায়রুজ্জামান লিটন, বিএনপির (ধানের শীষ) মোসাদ্দেক হোসেন বুলবুল, বাংলাদেশ জাতীয় পার্টির (কাঁঠাল) মো. হাবিবুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের (হাতপাখা) মুহাম্মদ শফিকুল ইসলাম ও গণসংহতি আন্দোলনের (হাতি) অ্যাডভোকেট মুরাদ মুর্শেদ।

এই সিটিতে সাধারণ ওয়ার্ডে ১৬০ জন কাউন্সিলর প্রার্থী এবং সংরক্ষিত ওয়ার্ডে ৫২ জন নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১৮ হাজার ১৩৮ জন। এই সিটিতে রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন সৈয়দ আমিরুল ইসলাম।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়