• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১০ জুলাই ২০১৮, ০৯:৫০ | আপডেট : ১০ জুলাই ২০১৮, ১২:২০
রাজধানীর মিরপুরের বেড়িবাঁধ, নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও রংপুর মহানগরীতে ডাকাতসহ ৩ জন নিহত হয়েছেন।

জানা গেছে, র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নাদিম ওরফে পঁচিশ (৩৫) এবং ইব্রাহিম ওরফে পাইলট বাবু (৩২) নামে দুই যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও মিরপুরের বেড়িবাঁধ এলাকায় পৃথক এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত নাদিম ওরফে পঁচিশ মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের কুখ্যাত মাদক ব্যবসায়ী। আরেকজন মিরপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী ইব্রাহিম ওরফে পাইলট বাবু। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, ভোরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধে জেনেভা ক্যাম্পের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী নাদিম ওরফে পঁচিশ নিহত হয়েছেন। আর বেড়িবাঁধ এলাকায় আরেকটি বন্দুকযুদ্ধের ঘটনায় মিরপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী ইব্রাহিম ওরফে পাইলট বাবু নিহত হয়েছেন।

---------------------------------------------------------------
আরও পড়ুন : নিখোঁজের ২২ দিন পর ব্যবসায়ীর ৫ টুকরা লাশ উদ্ধার
 --------------------------------------------------------------

এদিকে রংপুর জেলা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত সদস্য নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ঘটনাটি ঘটেছে রংপুর মহানগরীর হাজিরহাট এলাকায় মঙ্গলবার রাত তিনটার দিকে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পিস্তল ও দুটি দেশীয় ছোরা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত তিনটার দিকে রংপুর মহানগরীর হাজিরহাট পাগলাপীরগামী সড়কের পাশে মেজরের গলির তেলির ব্রিজ সংলগ্ন এলাকায় একদল ডাকাত ডাকাতির উদ্দেশে সমবেত হচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও নিজেদের রক্ষার্থে পাল্টা পাঁচ থেকে ছয় রাউন্ড রাবার বুলেট ছোঁড়ে। এসময় ঘটনাস্থলেই বেলাল হোসেন (৪০) নিহত হন। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ আট পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত ডাকাত বেলাল হোসেন উত্তম বেতার পাড়ার মৃত ইসহাক ওরফে আতার ছেলে।

রংপুর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোখতারুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত বেলালের বিরুদ্ধে ডাকাতি, হত্যা ও ছিনতাইসহ ১৮টি মামলা আছে। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল ও দুটি ছোরা উদ্ধার করা হয়েছে।

 

    আরও পড়ুন :  

   

জেবি/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়