• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

নাটোরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর গণসংযোগ হামলা ও গুলি বর্ষণ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ জুলাই ২০১৮, ২৩:১৯
নাটোরে সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের গণসংযোগ বহরে হামলা ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় মিঠুন নামে আহাদ আলী সরকারের এক সমর্থক আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ যুবলীগ নেতা মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করেছে। এছাড়া একটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার শিবদুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পুলিশ ও হামলার শিকার সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার বলেন, সোমবার বিকেলে সদর উপজেলার ফুলতলা ও শিব্দুরগ্রাম এলাকায় গণসংযোগ করছিলেন। বিকাল ৫টার দিকে ফুলতলা এলাকায় গেলে সন্ত্রাসী মানিক তার নেতা কর্মীদের গালিগালাজ ও মারপিট করার চেষ্টা করে। পরে নেতাকর্মীরা তাকে সেখান থেকে সরিয়ে দেয়। পরে তিনি শিব্দুরগ্রাম এলাকায় গেলে মানিক তার সহযোগীদের নিয়ে তার বহরে হামলা করে পেছন থেকে অন্তত ৬ রাউন্ড গুলি করে। এ সময় মিঠুন নামের তার এক সমর্থক আহত হয়।

হামলার সময় তার সমর্থক তাকে একটি চায়ের দোকানে রেখে রক্ষা করে। পরে তার নেতা কর্মীরা হামলাকারী মানিক পাশা ও তার সমর্থক শাহাদতকে আটক করে পুলিশে দেয়। মানিক পাশা ফুলতলা এলাকার মোস্তফা ড্রাইভারের ছেলে ও যুবলীগের থানা কমিটির সদস্য। তবে শাহাদতের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত জানান, হামলার খবর পেয়ে পুলিশে ঘটনাস্থলেই অবস্থান করছে। তবে এ ঘটনায় থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

এমসি/ এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়