• ঢাকা রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

লক্ষ্মীপুরে নারিকেল পাড়া নিয়ে চাচাকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি
|  ০৮ জুলাই ২০১৮, ১৭:১২ | আপডেট : ০৮ জুলাই ২০১৮, ১৭:১৮

লক্ষ্মীপুরে গাছ থেকে নারিকেল পাড়া নিয়ে হাফিজ উল্লাহ নামের এক যুবককে তার ভাই, ভাতিজা ও স্বজনরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া আহত হয় দুইজন।

রোববার দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্ছানগর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত হাফিজ স্থানীয় মৃত আলী আহমদের ছোট ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, আলী আহমদের মৃত্যুর পর তার সম্পত্তি চার ছেলের মাঝে বণ্টন করা হয়নি। তাই যে যার মতো জমি ভোগ করতেন তারা। ঘটনার দিন দুপুরে সুমন নামের এক ভাতিজাকে হাফিজ বাড়ির গাছ থেকে নারিকেল পাড়তে বলেন। কিন্তু সুমন গাছে উঠতে গেলে আব্দুল মালেক ও তার ছেলে হানিফ বাধা দেয়। কিছুক্ষণ পর হানিফ গাছটিতে উঠলে হাফিজ তাকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে হানিফ গাছ থেকে নেমে এসে দা দিয়ে হাফিজের মাথায় ও পেটে কোপ দেয়। এসময় হাফিজের মা বিলকিছের নেছা এবং আব্দুল মোতালেব নামের একজন আহত হন। তাদেরকে হাসপাতালে নেয়া হলে হাফিজকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. লোকমান হোসেন জানান, নারিকেল পাড়া নিয়ে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আরও দুই জন আহত হয়েছেন। এই ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়