• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিল-মেক্সিকো সমর্থকদের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

নেত্রকোনা সংবাদদাতা

  ০৪ জুলাই ২০১৮, ১১:০৮

বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল বনাম মেক্সিকোর খেলা দেখাকে কেন্দ্র করে নেত্রকোনার মদনে সমর্থকদের সংঘর্ষে আহত সাইদুর রহমান মারা গেছেন।

মঙ্গলবার রাত পৌনে ১০টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গেল সোমবার রাতে ব্রাজিল-মেক্সিকোর খেলা চলাকালীন স্থানীয় সিংহের বাজারে একটি দোকানে বসে খেলা দেখছিলেন এলাকাবাসী।

খেলায় ব্রাজিল মেক্সিকোকে দুটি গোল দেয়ার পর এলাকার ওয়াহাব মৌলভীর ছেলে ব্রাজিল সমর্থক মতিউর রহমান হিমেল (২৫) উল্লাস প্রকাশ করলে তার পা লেগে যায় রাজতলা গ্রামের বাসিন্দা সাঈদুর রহমান খানের ছেলে মেক্সিকো সমর্থক মানু খানের (২৬) পায়ে।

এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা শুরু হলে স্থানীয় লোকজনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এ ঘটনার জের ধরে সাঈদুর রহমান খান ও মানু খানের নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মঙ্গলবার সকালে সিংহেরবাজারে ওয়াহাব মৌলভী ও মতিউর রহমান হিমেলের লোকজনের ওপর হামলা করলে দুদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে মদন হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত সাঈদুর রহমান খান (৬৫), হাতেম ভূঁইয়া (৫০) ও রাজিব ভূঁইয়ার (৪৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এখানেই মঙ্গলবার রাত ১০টার দিকে মারা যান সাইদুর রহমান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাকিস্তানে রোজার মাসে ছিনতাই-ডাকাতির ঘটনায় ১৯ মৃত্যু
সুইমিংপুলে শিশুর মৃত্যু
বজ্রপাতে ৩ জেলায় ৪ জনের মৃত্যু
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
X
Fresh