• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কোটা সংস্কার আন্দোলনে কোনও ছাত্র-ছাত্রী নেই: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি

  ০২ জুলাই ২০১৮, ১৮:৫৭

কোটা সংস্কারের নামে এরইমধ্যে যেসব সন্ত্রাসী কর্মকাণ্ড হয়েছে তাতেই প্রমাণ হয় এই আন্দোলনের সঙ্গে কোনও সাধারণ ছাত্র-ছাত্রী নেই। বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

সোমবার দুপুরে কুষ্টিয়ার ঢাকা মিনাপাড়ার কে এস এম উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে এক মতবিনিময় সভায় যোগ দেবার আগে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হানিফ আরও বলেন, সরকারের বিরুদ্ধে যখন কোনও আন্দোলনেই সফল হতে পারেনি বিএনপি-জামায়াত চক্র, তখন তারা পরিকল্পিতভাবে পেছন থেকে মদদ দিয়ে কোটা সংস্কারের নামে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। দেখা গেছে শিবিরের নেতাকর্মীরা ছদ্মবেশে শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ করে এই কাজ করছে। এক্ষেত্রে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ ঠিক রাখতে কিছু শিক্ষার্থী তাদের প্রতিহত করছে এটাই স্বাভাবিক।

আওয়ামী লীগের এই নেতা দাবি করেন বাংলাদেশ ছাত্রলীগের দ্বারা কখনই কোনও বিশ্ববিদ্যালয়ের পরিবেশ নষ্ট হয়নি, আগামীতেও হবে না। তাই ছাত্রলীগ নিয়ে কটূক্তি তারাই করতে পারে যারা স্বাধীনতায় বিশ্বাসী নয়।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাজা ভাঙা দল বিএনপি : হানিফ 
দুর্নীতি আছে, তবে বিএনপির মুখে এ অভিযোগ মানায় না : হানিফ
কুকি চিন সন্ত্রাসী গোষ্ঠীকে কঠোরভাবে দমন করা হবে : হানিফ
প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে : হানিফ
X
Fresh