• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বগুড়ায় আটক দুই জেএমবি সদস্য তিন দিনের রিমান্ডে

বগুড়া প্রতিনিধি

  ০১ জুলাই ২০১৮, ১৯:১২

বগুড়ার আদমদীঘি থেকে আটক জেএমবির দুই সামরিক সদস্যের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন- রুবেল হোসেন ও আবদুল বারী।

রোববার বিকেলে বগুড়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আহসান হাবীব এই রিমান্ড মঞ্জুর করেন। এর আগে তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন জানায় গোয়েন্দা পুলিশ।

শনিবার গভীর রাতে উপজেলার একটি স্কুল মাঠ থেকে বিদেশি পিস্তলসহ নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ-জেএমবির এই দুই সামরিক সদস্যকে আটক করে পুলিশ।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, পুলিশ হেডকোয়ার্টার ও বগুড়া পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা শনিবার রাতে আদমদীঘির পোওতা প্রাথমিক বিদ্যালয় এলাকায় যৌথ অভিযান চালায়। এসময় স্কুলের মাঠ থেকে জেএমবির সামরিক সদস্য রুবেল হোসেন ও আবদুল বারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১২ রাউন্ড গুলি জব্দ করা হয়। রুবেলের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছোটচক এবং বারীর বাড়ি একই উপজেলার পারচোকা গ্রামে।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) আসলাম আলী জানান, বিকেলে এই দুই জেএমবি সদস্যকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১-এ হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আহসান হাবীব তাদের প্রত্যেককে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
চাঁদপুরে ২২ জেলে আটক, ১৩ জনের কারাদণ্ড 
X
Fresh