• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

চট্টগ্রামে অনিক হত্যা: দুই ভাই গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম
|  ২৬ জুন ২০১৮, ১৪:৫৯ | আপডেট : ২৬ জুন ২০১৮, ১৫:১৫
চট্টগ্রামের চট্টেশ্বরী রোডে মোটরসাইকেল চালানোর সময় গায়ে বাতাস লাগা ও হর্ন দেয়াকে কেন্দ্র করে আবু জাফর অনিক হত্যার ঘটনায় কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তার দুই আপন ভাই হলেন জোবায়েদ আহম্মদ শোভন (২২) এবং জোনায়েদ আহম্ম ইমন (১৯) । 

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মো. আব্দুর রউফ আরটিভি অনলাইনকে জানিয়েছেন, সোমবার গভীর রাতে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার চক্রশালা গ্রামে থেকে দুই ভাইকে গ্রেপ্তার করে পুলিশ। 

এর আগে অনিক হত্যা মামলার প্রধান আসামি মহিনউদ্দিন তুষার ও ১০ নম্বর আসামি এখলাছকে ভারতে আটক করে দেশটির পুলিশ। পরে  প্রক্রিয়া শেষে সোমবার দুইজনকে বেনাপোল সীমান্তে বাংলাদেশ পুলিশের কাছে হস্তান্তর করে।  

সোমবার রাতেই তুষারের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার এস এম মোস্তাইন হোসেন। 

--------------------------------------------------------
আরও পড়ুন: ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ডাক্তার নিহত
--------------------------------------------------------

তিনি জানান, ঘটনার দিন ঝগড়ার একপর্যায়ে ইমন ও শোভন অনিককে ছুরিকাঘাত করে। 

১৭ জুন রাতে চট্টেশ্বরী পল্টন রোডে গাড়ির হর্ন দেয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে খুন হন স্থানীয় আওয়ামী নেতা মো. নাছির উদ্দিনের ছেলে আবু জাফর অনিক (২৬)। আবু জাফর অনিক পেশায় গাড়ি চালক। পরে এ ঘটনায় ১২ জনকে আসামি করে চকবাজার থানায় মামলা করেন অনিকের বাবা মো. নাছির উদ্দিন।

আরও পড়ুন: 

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়