• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে ৩ মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৩২

নড়াইল প্রতিনিধি

  ২৬ জুন ২০১৮, ১০:৩৭

নড়াইলে বিশেষ অভিযানে ৩ মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৩২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশের। অভিযানকালে ২৩ পিস ইয়াবা, ১টি তরয়ারি ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জেলা পুলিশের কন্ট্রোলরুম সূত্রে জানা গেছে, সোমবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার ৪ থানা নড়াইল সদর, লোহাগড়া, কালিয়া ও নড়াগতির বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালিত হয়। অভিযানকালে সদর থানা পুলিশ ৩ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২৩ পিস ইয়াবা, বিভিন্ন মামলা ও অভিযোগে ১১ জন, লোহাগড়া থানা পুলিশ বিভিন্ন মামলা ও অভিযোগে ৯ জন, কালিয়া থানায় ৪ রাউন্ড গুলি ও ১টি তরয়ারি উদ্ধারসহ মোট ৬ জন এবং নড়াগাতী থানা পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করে।

--------------------------------------------------------------
আরও পড়ুন : কুষ্টিয়ায় আলাদা ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
---------------------------------------------------------------

জেলার ৪ থানায় অভিযানকালে মাদক মামলায় ৩, জি আর মামলায় ২০ জন, সিআর মামলায় ৭ জন ও নিয়মিত মামলায় ২ জনকে গ্রেপ্তার করা হয়।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন, বিশেষ করে দেশকে রক্ষা করার জন্য, এটাকে যুদ্ধ হিসেবে ঘোষনা করেছেন, সেই স্প্রিটটাঁকে কাজে লাগিয়ে আমরা কাজ করে যাচ্ছি। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং মাদক নিয়ন্ত্রণে পুলিশের এ অভিযান চলমান থাকবে। তিনি মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীদের ধরিয়ে দিতে জনগণের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন :

গাজীপুর সিটিতে তিন স্তরের নিরাপত্তা

১২ দিনের ভাগনে হত্যার অভিযোগে মামি গ্রেপ্তার

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে চলছে গ্রামীণ ক্রীড়া উৎসব
মাছের ঘেরে ডুবে ভাই-বোনের মৃত্যু
লোহাগড়ায় ১২ কেজি গাঁজাসহ দুজন আটক
নড়াইলে সুলতান আর্টক্যাম্প ও প্রদর্শনীর উদ্বোধন   
X
Fresh