• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

গাইবান্ধায় বাস উল্টে নিহত ১

গাইবান্ধা প্রতিনিধি
|  ২৫ জুন ২০১৮, ০৮:৫০ | আপডেট : ২৫ জুন ২০১৮, ০৯:১১
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে  আব্দুল মালেক নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন যাত্রী। 
 
রোববার রাত ৩টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের উপজেলার কালিতলা এলাকায় রোড ডিভাইডারের কাছে এই দুর্ঘটনা ঘটে।
 
নিহত আব্দুল মালেকের বাড়ি নীলফামারীর সৈয়দপুর পৌরসভার বেলাহাটা গ্রামে। তিনি ওই এলাকার সোলায়মান হোসেনের ছেলে। 
 
আহতরা হলেন, নীলফামারীর জলঢাকা উপজেলার লক্ষ্মী মারাঠি গ্রামের বিধু ভূষনের ছেলে কালিদাস, রংপুরের নারায়নপুর এলাকার নান্নু মিয়ার স্ত্রী বিউটি বেগম ও ৬ মাস বয়সের এক শিশু। 
--------------------------------------------------------
আরও পড়ুন : বরিশাল বিভাগের তিন জেলার ১৭ রুটের বাস ধর্মঘট প্রত্যাহার
--------------------------------------------------------
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. আব্দুল হামিদ আরটিভি অনলাইনকে  বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী নাবির পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬০৩২) একটি যাত্রীবাহী বাস রোববার রাত ৩টার দিকে কালিতলা এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার উপর উল্টে যায়। এতে আব্দুল মালেক নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান ও তিনজন যাত্রী আহত হন। পরে খবর পেয়ে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ও নিহত আব্দুল মালেকের মরদেহ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়।
 
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকতারুজ্জামান আরটিভি অনলাইনকে বলেন, বাসটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পরে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহত আব্দুল মালেক ঢাকায় রিকশা চালাতেন। আব্দুল মালেকের পরিবারের লোকজন আসলে মরদেহ হস্তান্তর করা হবে।
 
আরও পড়ুন :
এসএস 
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়