• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

অক্টোবরের শেষে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল: ইসি সচিব

টাঙ্গাইল প্রতিনিধি
|  ২৩ জুন ২০১৮, ১৫:৪১ | আপডেট : ২৩ জুন ২০১৮, ১৫:৫৭
আগামী অক্টোবরের শেষের দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। বললেন নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ।

আজ শনিবার দুপুরে টাঙ্গাইলের বাসাইল পৌরসভা নির্বাচন উপলক্ষে আয়োজিত আইনশৃঙ্খলা বিষয়ক সভা শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

আগামী ৩০ জুন বাসাইল পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান ইসি সচিব।

হেলালুদ্দীন আহমদ বলেন, বাসাইল পৌরসভা একটি ছোট পৌরসভা হলেও নির্বাচন কমিশন প্রত্যেকটি নির্বাচনকে গুরুত্ব দিয়ে থাকে। সেই দৃষ্টিকোণ থেকে বাসাইল পৌরসভাসহ সিটি  নির্বাচনগুলো সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য করার লক্ষে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করা হয়েছে। নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য করতে ইতোমধ্যে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
--------------------------------------------------------
আরও পড়ুন : ইয়াবাসহ সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর আটক
--------------------------------------------------------

বাসাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিন জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন যেন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয় সে লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন ইসি সচিব।

বাসাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন। সভায় বক্তব্য দেন, নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, র‌্যাব-১২এর সিপিসি-৩ কমান্ডার মেজর রবিউল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না, বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান প্রমুখ।

আরও পড়ুন :

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়