• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করতে ব্যস্ত আ.লীগ-বিএনপি

গাজীপুর প্রতিনিধি

  ২২ জুন ২০১৮, ১৮:২১

গাজীপুর সিটি নির্বাচনের আর মাত্র তিন দিন বাকি। ২৬ জুন নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মন জয় করতে শুক্রবার ছুটির দিনেও বিভিন্ন ওয়ার্ডের অলিগলি চষে বেড়াচ্ছেন বড় দুই দলের মেয়র প্রার্থীরা। নানা প্রতিশ্রুতিতে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন তারা। দুই প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় নেতারা অংশ নিচ্ছেন।

সকালে মহানগরের ১৩ নং ওয়ার্ডের নাওজোড় থেকে প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম। পরে তিনি ২০ নং ওয়ার্ডের মজলিশপুর, খলাপাড়া ও কলাবাগান এলাকায় প্রচারণা করেন। এসময় আধুনিক নগর গড়ার প্রতিশ্রুতি দিয়ে সবার কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন তিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন : মৌলভীবাজারে কমছে বন্যার পানি, বাড়ছে পানিবাহিত রোগ
--------------------------------------------------------

বিএনপির কেন্দ্রীয় নেতারা সিটি করপোরেশনের নির্বাচনী জনসভায় এসে কেন্দ্রীয় সরকার নিয়ে মিথ্যাচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। বর্তমান সরকারের যে ধারাবাহিক উন্নয়ন তা বাধাগ্রস্ত করতেই তারা পরিকল্পিতভাবে স্থানীয় ভোটারদের বিভ্রান্ত করছে। তাই সেসব কথায় কান না দিয়ে বর্তমান সরকারের সুন্দর দেশ গড়ার যে গতি, তা আরও গতিশীল করতে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান জাহাঙ্গীর আলম।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশারফ হোসেন সকালে বিএনপি প্রার্থীর টঙ্গীর বাসায় সাংবাদিকদের বলেন, বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। তা বন্ধ করতে হবে।

এদিকে সকালে সাবেক বাসন ইউনিয়নের মোগরখাল এলাকায় প্রচারণা চালান বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকার। পরে তিনি চান্দনা চৌরাস্তা এলাকায় প্রচার কাজ করেন। এসময় তিনি দেশে গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার স্বার্থে ধানের শীষে সবার ভোট প্রার্থনা করেন।

তিনি বলেন, এই নির্বাচন শুধুমাত্র চেয়ারে বসার জন্য নয়, সাবেক প্রধানমন্ত্রীর সাথে অমানবিক যে আচরণ করছে বর্তমান সরকার, তার প্রতিবাদ করতেই নির্বাচনে দাঁড়িয়েছি। নির্বাচনে পক্ষপাতিত্ব হচ্ছে।

এছাড়া ভোটারদেরকে সব বাধা বিপত্তি পার হয়ে ২৬ জুন শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার আহবান জানান।

গাজীপুর আওয়ামী লীগ অফিসের সামনে থেকে তাজউদ্দিনের ভাগনে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা, উপদেষ্টা আলম আহম্মেদসহ অন্যান্য নেতারা শহরের প্রধান সড়কের আশপাশে নৌকা মার্কার পক্ষে ভোট চান।

এদিকে খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেক ভোটারদের ২৬ জুনের নির্বাচনে আওয়ামী মনোনীত মেয়রকে বিজয়ী করার আহ্বান জানান।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের প্রয়োজন বুঝতে পারছে এডিবি, আরও সহায়তার প্রতিশ্রুতি
শেষ মুহূর্তে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে 
বিয়ের প্রতিশ্রুতিতে ১৩ বছর ধরে ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার
নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ ও জনগণের কল্যাণে শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর
X
Fresh