• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

রেস্টুরেন্টের ফ্রিজে ফেনসিডিলের বোতল

ফেনী প্রতিনিধি

  ২২ জুন ২০১৮, ১০:২২

ফেনীর মডেল থানার বিপরীতে ডাক্তার পাড়ার মোড়ে অবস্থিত বিএফসি রেস্টুরেন্টে গতকাল ভেজালবিরোধী মোবাইল কোর্ট পরিচালনা করছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা। এসময় রেস্টুরেন্টের তিনতলায় অবস্থিত ডিপ ফ্রিজে খুলে ২৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে মোবাইল কোর্ট টিম।

রেস্টুরেন্টের মালিক খোরশেদ আলম রাজনের ( ২৯) অফিস কক্ষে টেবিল বালব এর মধ্য থেকে উদ্ধার করা হয় ১৯০ পিস ইয়াবা। পরবর্তীতে রাজনের দেয়া তথ্যের ভিত্তিতে তখনই রেল গেইটে আবু বকর সড়কের একটি ভাড়া বাসার দোতলায় দোতলায় অভিযান চালিয়ে ৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় একটি প্রভাবশালী মাদক চক্রের মূল হোতা সালেহ উদ্দিন সায়েম (৩২) ও খোরশেদ আলম (৩১) সহ চারজনকে। আটককৃত অপর দুজন হলেন আবু ইউসুফ বিপ্লব (৩৫) ও জাহাংগীর আলম ( ৩২)।

ফেনীর সুপ্রসিদ্ধ হায়দার ক্লিনিকের মালিকের ছেলে সায়েম ও বিএফসির মালিক খুরশিদ আলম রাজনের সমন্বয়ে একটি প্রভাবশালী মাদক চক্র শহরে ইয়াবা বিক্রিতে জড়িত বলে আটককৃতদের বক্তব্য থেকে জানা যায়।

আদালত আটক সালেহ উদ্দিন সায়েম, খোরশেদ আলম (৩১), জাহাঙ্গীর আলম ও আবু ইউসুফ বিপ্লব চারজনের প্রত্যেককে দুই বছর করে কারাদণ্ড ও ১ লাখ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন আদালত।

বিএফসির মালিক খোরশেদ আলম রাজন এর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালককে নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। মাদক ব্যবসায় ব্যবহৃত হওয়ার জন্য রেস্টুরেন্টটি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল্লাহ আবু জাহিদ, জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিমায়িত ফেনসিডিল উদ্ধার, যা বলল পুলিশ
টাঙ্গাইলে ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার 
সড়ক বিভাগের গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ৩
সাবেক এমপির গাড়ি থেকে ৪৪২ বোতল ফেনসিডিল উদ্ধার
X
Fresh