• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভৈরবে মাদকের সঙ্গে সম্পৃক্ত আওয়ামী লীগ নেতা বহিষ্কার

ভৈরব সংবাদদাতা

  ২১ জুন ২০১৮, ১৯:০৪

কিশোরগঞ্জের ভৈরবে মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকায় পৌর শহরের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার রাতে পৌর আওয়ামী লীগের সভাপতি এস.এম বাকি বিল্লাহ এবং সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

দলীয় সূত্র মতে, অনেক দিন ধরে কামাল আহমেদ দলের সুনাম নষ্ট করে মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। পরে বিষয়টি সিনিয়র নেতাদের নজরে এলে পৌর আওয়ামী লীগ এই সিদ্ধান্ত নেয়।
----------------------------------------------------------------------
আরও পড়ুন : মৌলভীবাজারে পানি কমছে, বাড়ছে দুর্ভোগ
---------------------------------------------------------------------

জানা গেছে, গত ১৮ জুন ভৈরব র‍্যাব ক্যাম্পের একটি দল গোয়েন্দা নজরদারির মাধ্যমে পৌর শহরের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল আহমেদের বাড়ি থেকে তার আপন দুই ভাই ফয়সাল আলম ও সাহাদাৎ হোসেন সাক্কুসহ ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: দ্বীন ইসলামকে ৮৬ ক্যান বিয়ারসহ হাতেনাতে আটক করে।

এই ঘটনায় কামাল আহমেদেরও সংশ্লিষ্টতা রয়েছে বলে অভিযোগ করেন এলাকাবাসী। তাছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সমালোচনা ঝড় ওঠে। এর একদিন পর র‌্যাবের হাতে আটক দ্বীন ইসলামকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় পৌর স্বেচ্ছাসেবক লীগ।

পৌর কমিটির সভাপতি আলি মনসুর রাজু ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামালের সই করা দলীয় প্যাডে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিশ্চিত করা হয়। দলীয় শৃঙ্খলাভঙ্গ এবং মাদকের সঙ্গে সম্পৃক্ত দুই নেতাকে বহিষ্কার করায় দলটির উচ্চপর্যায়ের নেতাদেরকে স্বাগত ও অভিনন্দন জানিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা।

আরও পড়ুন :

কে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
প্রাইভেটকারে আগুন লেগে কৃষক লীগ নেতাসহ নিহত ২
ভৈরবে বোরো ধানের বাম্পার ফলন, শঙ্কায় কৃষক
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
X
Fresh