• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মৈত্রী এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ

কুষ্টিয়া প্রতিনিধি

  ২১ জুন ২০১৮, ১০:৩৬

আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস ট্রেন লক্ষ্য করে পাথর ছুড়েছে দুর্বৃত্তরা। তবে এতে ট্রেন ও যাত্রীদের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটে। বিকেলে রেলওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্র জানায়, বেলা সাড়ে ১১টার দিকে আন্তঃদেশীয় মৈত্রী এক্সপ্রেস ট্রেন কলকাতা যাওয়ার পথে ভেড়ামারা দক্ষিণ রেল ক্রসিংয়ে পৌঁছালে ট্রেন লক্ষ্য করে পাথর ও ঢিল ছোড়া হয়।

----------------------------------------------------------------------
আরও পড়ুন : বরগুনা ডিসি অফিসে অগ্নিকাণ্ড, পুড়ে গেছে সার্ভার স্টেশন
----------------------------------------------------------------------

খবর পেয়ে দ্রুত সেখানে যান নবগঠিত রেলওয়ে জেলা পাকসীর সুপার নজরুল ইসলাম খান, রেলওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাকসুদুল আলম, কুষ্টিয়া সার্কেল ফিরোজ আলম, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ও পোড়াদহ রেলওয়ে থানার ওসি আফজাল হোসেন। এসময় তাদের সঙ্গে ভেড়ামারা পৌরসভার মেয়র শামীমুল ইসলামও ছিলেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ট্রেনে অবস্থানকারী নিরাপত্তাকর্মীরা মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ঢিল নিক্ষেপের বিষয়টি রেলওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে তারা ঘটনাস্থলে আসেন। সেখানে খোঁজখবর রাখা হচ্ছে।

নবগঠিত রেলওয়ে জেলা পাকসীর সুপার নজরুল ইসলাম খান বলেন, ট্রেন বা যাত্রীদের কোনও ক্ষতি হয়নি। এরপরও মৈত্রী ট্রেন বিধায় বিষয়টি অধিক গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন :

ফেনীতে যুবলীগকর্মীর হাত-পা বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা

শার্শায় ৬টি শক্তিশালী তাজা হাতবোমা উদ্ধার

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের দুটি বন্দর ব্যবহারের অনুমতি পেয়েছে ভারত
সাবেক ছাত্রমৈত্রী সভাপতি বাপ্পাদিত্য গ্রেপ্তার
X
Fresh