• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

মনোনয়ন নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি
|  ১৮ জুন ২০১৮, ২০:৩১ | আপডেট : ১৮ জুন ২০১৮, ২২:৩৯
হবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা পরিষদের উপ-নির্বাচনের মনোনয়ন নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে প্রয়াত উপজেলা চেয়ারম্যান আতর আলীর ছেলে আল আমিন (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ অন্তত ছয়জন আহত হয়েছেন।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামী ২৫ জুলাই আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

 সেই লক্ষে প্রার্থী নির্ধারণের জন্য সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়। সভায় বিরতির সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভুইয়ার সমর্থকরা ও প্রয়াত উপজেলা চেয়ারম্যান আতর আলীর ছেলে আল আমিনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

সংঘর্ষের সময় উভয়পক্ষের মধ্যে কিল-ঘুষি ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এসময় আল আমিনসহ অন্তত সাতজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় আল আমিনকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। তবে পুলিশ বলছে, ধারণা করা হচ্ছে  আল আমিন স্টোক করেছে। এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়